Friday , 3 May 2024
শিরোনাম

সুবর্ণজয়ন্তী উপলক্ষে ৮ হাজার শীতবস্ত্র বিতরণ করেছে যুবলীগ

আওয়ামী যুবলীগ সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে বছরব্যাপী নানাবিধ কর্মসূচির অংশ হিসেবে উত্তরবঙ্গের কয়েকটি জেলায় ৮ হাজার শীতবস্ত্র বিতরণ করেছে।
যুবলীগের সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটি আজ রোববার, নীলফামারী, পঞ্চগড়, ঠাকুরগাঁও জেলার বিভিন্ন স্পটে ৮ হাজার শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে ।
যুবলীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, দুপুর ১২ টায় নীলফামারী শেখ কামাল স্টেডিয়াম মাঠে, দুপুর ২ টায় পঞ্চগড়ের দেবীগঞ্জে, বিকাল সাড়ে ৩ টায় পঞ্চগড় জেলার সিরাজুল ইসলাম স্টেডিয়াম মাঠে এবং বিকাল ৫ টায় ঠাকুরগাঁও জেলার বিভিন্ন স্পটে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
বিভিন্ন জেলায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণকালে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির আহ্বায়ক মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপি বলেন, দুর্যোগ-দুর্বিপাকে যুবলীগ মানুষের পাশে দাঁড়ায়। আজকের এই শীতবস্ত্র বিতরণ তার উজ্জ্বল দৃষ্টান্ত। যুবলীগ যখন মানুষের পাশে দাঁড়াচ্ছে, বিএনপি-জামাত তখন দেশধ্বংসের ষড়যন্ত্রে লিপ্ত।
শীতবস্ত্র বিতরণকালে সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির সদস্য সচিব ও যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল, সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব মুস্তাফিজ প্রমুখ উপস্থিত ছিলেন। বাসস

Check Also

নরসিংদীতে গারদে আটক বন্দীকে খাবার না দেওয়ার অভিযোগ

সাদ্দাম উদ্দিন রাজ নরসিংদী জেলা নরসিংদী জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে অবস্থিত গারদখানার এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x