Sunday , 3 March 2024
শিরোনাম

অসংখ্য বিয়ে করেছেন আদম তমিজি: ডিবি হারুন

হক গ্রুপের চেয়ারম্যান আদম তমিজি হক অসংখ্য বিয়ে করেছেন বলে জানিয়েছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) প্রধান ও অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ হারুন অর রশিদ।

শনিবার (৯ ডিসেম্বর) আদম তমিজীকে গ্রেপ্তারের পর রাতে সাংবাদিকদের এ কথা জানান তিনি।

সাইবার নিরাপত্তা আইনে তমিজীর বিরুদ্ধে মামলা আছে জানিয়ে হারুন অর রশিদ বলেন, তার বিরুদ্ধে দক্ষিণ খান থানায় মামলা আছে। আদম তমিজির স্ত্রীরাও তার বিরুদ্ধে অভিযোগ করছেন। এসব কারণে তাকে আমরা জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে এসেছি।

হারুন বলেন, আদম তমিজির সঙ্গে কারও কোনো শত্রুতা নেই। হঠাৎ করেই তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে এসে বলা শুরু করলেন তার মা হলেন হাফ ইসরাইল। ইসরাইল সরকারকে আহ্বান করেছেন তাকে উদ্ধার করতে। আবার আমেরিকাকে আহ্বান করেছেন বাংলাদেশ সরকার তাকে আটকে রেখেছে, তাকে উদ্ধার করতে বলেছেন। বাংলাদেশ সরকার যদি তাকে গ্রেপ্তাতারই করত তাহলে তিনি যখন এয়ারপোর্ট দিয়ে আসলেন তখনই তাকে আটকাতে পারতাম। এয়ারপোর্ট দিয়ে এসে এমন পাগলামি করেছেন তিনি। তাছাড়া বাংলাদেশের পাসপোর্ট আগুন দিয়ে পুড়িয়ে সোস্যাল মিডিয়ায় দেখিয়েছেন। যে দেশে তার শিল্প কারখানা, যে দেশের শিল্প কারখানা দিয়ে তিনি চলেন, সেই দেশের পাসপোর্ট তিনি পুড়িয়ে ফেলেছেন। এটা রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্র।

এর আগে এদিন রাতে আদম তমিজিকে রাজধানীর গুলশানের বাসা থেকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের সদস্যরা।

আদম তমিজি হকের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়ায় সাইবার নিরাপত্তা আইনে মামলা রয়েছে। আনিছুর রহমান নাঈম নামে এক ব্যক্তি বাদী হয়ে রাজধানীর দক্ষিণখান থানায় এ মামলাটি করেন।

 

 

Check Also

এনআইডি সংক্রান্ত দুর্নীতিতে কোনো ছাড় নয়: সিইসি

জাতীয় পরিচয়পত্র (এনআইডি) সংক্রান্ত দুর্নীতিতে কোনো ছাড় দেয়া হবে না। এক্ষেত্রে সংশ্লিষ্ট কর্মকর্তাকে পুলিশের কাছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x