Tuesday , 7 May 2024
শিরোনাম

ধামরাইয়ে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত

মোঃ রাজন আহ্ম্মেদ,ধামরাই( ঢাকা)প্রতিনিধি

‘উন্নয়ন, শান্তি ও নিরাপত্তার লক্ষ্যে দূর্নীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ’ এ স্লোগানে ঢাকার ধামরাইয়ে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত হয়েছে।

শনিবার (৯ ডিসেম্বর) সকালে ধামরাই উপজেলা প্রশাসন এর আ‌য়োজ‌নে ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ধামরাই শাখার সার্বিক সহযোগিতায় উপজেলা অডিটোরিয়ামে এই সভা অনু‌ষ্ঠিত হয়।

ধামরাই উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সূচি রানী সাহার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এডভোকেট সোহানা জেসমিন মুক্তা।

সভায় বক্তারা বলেন, দুর্নীতি একটি জাতির অগ্রগতির পথে বাঁধা সৃষ্টি করে। দুর্নীতি বিরোধী সংস্কৃতির চর্চা ও প্রসার সুনিশ্চিতের রূপকল্প নিয়ে কাজ করছে দুর্নীতি দমন কমিশন। পাশাপাশি দুর্নীতির কুফল সম্পর্কেও জনসচেতনতা সৃষ্টি করছে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি। এ জন্য দেশ ও জাতির উন্নয়নে দুর্নীতি প্রতিরোধে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান তারা।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটি ধামরাই এর সভাপতি সৈয়দ শাহানুর ইসলাম রিপন, সহ-সভাপতি আলেয়া হোসেন মুক্তা,বালিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আহমদ হোসেন , হামিদা আফাজ বালিকা উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক আরিফুর রহমান, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ধামরাই এর সাধারণ সম্পাদক আলতাফ হোসেন লাবু, সদস্য জোছনা রহমান,আলতাফ হোসেন, রাজন আহম্মেদসহ উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তাবৃন্দ।

Check Also

মেধাবী শিশুদেরকে পুরষ্কৃত করেছে বিডি চাইল্ড ট্যালেন্ট

৭৬ জন প্রতিভাবান শিশুশিল্পীকে পুরষ্কার প্রদান করেছে সামাজিক সংগঠন বিডি চাইল্ড ট্যালেন্ট। শনিবার বিকেলে রাজধানীর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x