আব্দুর রশিদ, খুলনা :
খুলনার সহকারি পুলিশ কমিশনার খালিশপুর জোন অফিসে কর্মরত কনস্টেবল আল মুসাব্বির রহমান বাৎসরিক ফায়ারিং-এ অংশগ্রহণ করার জন্য ইউনিফর্ম পরিহিত অবস্থায় তার কর্মস্থল হতে ব্যক্তিগত মোটরসাইকেলযোগে (যাহার রেজিঃ নং-ঢাকা-মেট্রো-ল-১৫-৯১৪৯৮) যাওয়ার পথে সোমবার (২১ নভেম্বর) সকাল ১০ টার দিকে দৌলতপুর থানার মিনাক্ষীর মোড়ে পৌঁছালে একটি বেপরোয়া ট্রাক যার রেজিঃ নং-বগুড়া-ট-১১-২০১২ পিছন দিক থেকে চাপা দেয়। তাকে স্হানীয় লোকজন ও দৌলতপুর থানা পুলিশের সহোযোগিতায় গুরুতর জখম অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা পূর্বক তাকে মৃত ঘোষণা করেন।
তিনি ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর থানার দয়ারামপুর গ্রামের আমিনুর রহমান ও সাবিনা খাতুন দম্পতির সন্তান। এ ব্যাপারে কেএমপি’র ভারপ্রাপ্ত পুলিশ কমিশনার জনাব সরদার রকিবুল ইসলাম, বিপিএম মহোদয় সহকারি পুলিশ কমিশনার খালিশপুর জোন অফিসে কর্মরত কনস্টেবল আল মুসাব্বির রহমানের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন এবং তিনি বিদেহী আত্মার শান্তি কামনা করে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
উল্লেখ্য যে, ঘাতক ট্রাকটি দৌলতপুর থানায় আটক আছে এবং ট্রাকের হেলপার আলম (৪৮) কে পিতা-মসলেম শেখ, সাং-হেমায়েতপুর, থানা-পাবনা সদর, জেলা-পাবনা’কে আটক করা হয়েছে। এই সংক্রান্তে আইনগত ব্যবস্থা গ্রহণের বিষয়টি প্রক্রিয়াধীন চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x