Sunday , 5 May 2024
শিরোনাম

রাণীশংকৈলে আইনশৃঙ্খলা কমিটির সভা 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল( ঠাকুরগাঁও) প্রতিনিধি।। ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা পরিষদ হলরুমে বৃহস্পতিবার ২৫ এপ্রিল সকাল ১১টায় উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার রকিবুল হাসানের সভাপতিত্বে সভায় কমিটির উপদেষ্টা উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, ওসি সোহেল রানা বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমানসহ সকল সদস্য ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। উপজেলার বর্তমান আইনশৃঙ্খলা পরিস্থিতির উপর বক্তব্য দেন- ইউপি চেয়ারম্যান আবুল হোসেন, শরৎচন্দ্র রায় ও মতিউর রহমান মতি, ফায়ার সার্ভিস স্টেশন অফিসার নাসিম ইকবাল, সমাজসেবা অফিসার আব্দুর রহিম, শিক্ষা অফিসার সীমান্ত বসাক,রাণীশংকৈল প্রেসক্লাব(পুরাতন)সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম ও মোবারক আলী, বিজিবি প্রতিনিধি হাবিলদার ফজলুল করিম প্রমুখ।

এছাড়াও সভায় ইউএফপিএ ডাঃআব্দুস সামাদ চৌধুরী, প্রাণিসম্পদ কর্মকর্তা সাইদুর রহমান, পল্লী বিদ্যুৎ ডিজিএম নেজামুল ইসলাম, শিক্ষা অফিসার রাহিমউদ্দিন ও অন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। বক্তারা তাদের বক্তব্যে উপজেলার বিভিন্ন স্থানে মাদক বেচাকেনা, ও যানযটসহ বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। ওসি তার জবাবি বক্তব্যে উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের অভিযান অব্যাহত আছে এবং প্রতিমাসে মাদক ও চুরির বিষয়ে মামলা দায়ের হচ্ছে বলে উল্লেখ করেন।

আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ শুধু পুলিশের পক্ষে করা সম্ভব নয় উল্লেখ করে ওসি এজন্য নিজ নিজ অবস্থান থেকে সকলের সচেতনতা ও সহযোগিতা কামনা করেন। ইউএনও তার বক্তব্যে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে প্রশাসন তৎপর আছে বলে উল্লেখ করেন। উপজেলা চেয়ারম্যান তার বক্তব্যে আইনশৃঙ্খলা পরিস্থিতি তুলনামূলক ভালো আছে উল্লেখ করে আগামি উপজেলা নির্বাচনে পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য সকলকে সচেতন থাকার আহবান জানান।

Check Also

চট্রগ্রামে মৎস্য অধিদপ্তরের বিভিন্ন নির্মান কাজের উদ্বোধন করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

স্টাফ রিপোর্টার: আজ ০৫ মে রবিবার দুপুরে চট্টগ্রামে মৎস্য অধিদপ্তরাধীন সাসটেইনেবল কোস্টাল এন্ড মেরিন ফিশারিজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x