হুমায়ুন কবির, কুষ্টিয়া প্রতিনিধিঃ
“ডিজিটাল আর্থিক ব্যবস্থায় ন্যায্যতা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় কুষ্টিয়ার খোকসা উপজেলায় জাতীয় ভোক্তা অধিকার দিবস যথাযথ মর্যাদায় পালিত হল।
দিবসটি উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য রেলি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ইসহাক আলীর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি, কুষ্টিয়া -৪ আসন সংসদ সদস্যের প্রতিনিধি ও বেতবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবুল আখতার, উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, উপজেলা কৃষি কর্মকর্তা সবুজ কুমার সাহা, মৎস্য কর্মকর্তা রাশেদ হাসান, প্রাণিসম্পদ কর্মকর্তা মোছাঃ শাহীনা বেগম, দুর্নীতি দমন প্রতিরোধ উপজেলা সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যাবসায়ী অহিদুজ্জামান, আরিফুল আলম তসর সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ব্যবসায়ী, মুক্তিযোদ্ধা, সুশীল সমাজ ও সাংবাদিকগণ।

রালি উত্তর আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিস কক্ষে অনুষ্ঠিত হয়। উক্ত আলোচনা সভায় দ্রব্যমূল্য ঊর্ধ্বগতি এবং সাধারণ মানুষের নাজেহাল অবস্থায় ভোক্তা অধিকার সংরক্ষণে ব্যবসায়ী এবং ক্রেতাদের সমন্বয় সাধন করে ব্যবসা পরিচালনার জন্য প্রত্যয় ব্যক্ত করা হয়। প্রশাসনের পক্ষ থেকে ভোক্তা অধিকার সংরক্ষণ এর বিন্দুমাত্র ত্রুটি হলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও হুঁশিয়ারি করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x