Sunday , 3 March 2024
শিরোনাম

গভীর রাতে গুচ্ছগ্রামে কম্বল নিয়ে হাজির মন্ত্রী আব্দুর রহমান

ফরিদপুর জেলা প্রতিনিধি: যে সময় মানুষ ঘুমায় কম্বল মুড়ি দিয়ে। আর সেই সময় গভীর রাতে কম্বল নিয়ে নির্বাচনী এলাকার ছিন্নমূল মানুষের দ্বারে দ্বারে ঘুরছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান এমপি। এর আগে তিনি মধুখালী, বোয়ালমারী ও আলফাডাঙ্গার নেতাকর্মীদের মাধ্যমে বিভিন্ন এতিমখানাসহ প্রত্যন্ত অঞ্চলের অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন শীতবস্ত্র (কম্বল) নিয়ে।

 

আজ মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে মধুখালী উপজেলার মেছরদিয়াসহ কয়েকটি আশ্রয়ণ প্রকল্পের (গুচ্ছগ্রাম) শতাধিক অসহায় মানুষকে নিজহাতে কম্বল তুলে দেন মন্ত্রী আব্দুর রহমান।

 

এ সময় উপস্থিত ছিলেন, মধুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মামনুন আহমেদ অনিক, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. সুদেব, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মিরাজ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক বকু প্রমুখ।

 

কম্বল পাওয়া মেছরদিয়া আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা শাহিদা বেগম জানান, দিনের বেলায় শীতের তীব্রতা কমে গেলেও রাতে বাড়ে শীতের তীব্রতা। শীতের শেষ মুহূর্তে শীতের বেগ রাতে একটু বেশি। এই শীতের রাতে মন্ত্রী সাহেবের দেওয়া কম্বল আমাদের অনেকটাই উপকারে আসবে।

 

এক প্রতিক্রিয়ায় মন্ত্রী আব্দুর রহমান বলেন, আমার নির্বাচনী জনপদের তিন উপজেলার প্রায় ১০-১২ হাজার অসহায় মানুষকে শীত মৌসুমে শীতবস্ত্র (কম্বল) বিতরণ বিভিন্ন মাধ্যমে করা হয়েছে। এখনো বিতরণ চলমান রয়েছে। আজ বোয়ালমারী উপজেলার কাদিরদীতে এসেছিলাম একটি সংবর্ধনা অনুষ্ঠানে। সেখান থেকে ভাবলাম নিজের হাতে ছিন্নমূল মানুষের হাতে কিছু কম্বল দিয়ে যায়। মৃত্যুর আগ পর্যন্ত এলাকার অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে চাই আমি।

Check Also

মরহুম ফরহাদ হোসেন তালুকদার স্মৃতি ফুটবল গোপালপুর বনাম গাজীরচর ফুটবল একাডেমী,সাভার,গাজীপুর এর মধ্যে খেলা অনুষ্ঠিত

গোপালপুরে সূতী ভি.এম.পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সাভার থেকে আগত গাজীরচর ফুটবল একাডেমী অনূর্ধ্ব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x