আনোয়ার সাদত জাহাঙ্গীর,ময়মনসিংহ থেকেঃ
ময়মনসিংহের গৌরীপুরে ০৬ আগস্ট (শনিবার) সকালে মোবাইল কোর্ট পরিচালনা করে গাজা সেবন,সেবনের উদ্দেশ্যে সংরক্ষণ এবং বিক্রয়ের জন্য কারাদণ্ড ও অর্থদন্ড দিয়েছেন গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ।তিনি জানান,মাদক দ্রব্যের অপরাধে ০৪ জনকে কারাদণ্ড ও অর্থদন্ড দিয়েছেন।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় উপজেলা পৌরসভাধীন মুক্তমঞ্চ এলাকার মৃত কানাই চৌহানের পুত্র দিলীপ চৌহান(৩৮)কে ০১ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫০০ টাকা অর্থদণ্ড,অচিন্তপুর ইউনিয়নের ফুলবাড়িয়া গ্রামের মৃত আকবর আলীর পুত্র মোঃ তাজ উদ্দিন(৪৮)কে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড ও ১৫০০ টাকা অর্থদণ্ড,একই ইউনিয়নের মোবারকপুর গ্রামের জহুর আলীর পুত্র উজ্জ্বল মিয়াকে ৯ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও একই সাথে পাচশত টাকা অর্থদন্ড,একই ইউনিয়নের শাহগঞ্জ বাজারের আব্দুল হেকিমের পুত্র মোঃ ফেরদৌস (৩৫)কে ০৯ মাসে বিনাশ্রম কারাদণ্ড ও ১ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।একই সাথে অর্থদন্ড অনাদায়ে সকলকে ভিন্ন ভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে।
মোবাইল কোর্ট পরিচালনা করেন গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, হাসান মারুফ। তিনি জানান,মাদক দ্রব্যের বিরুদ্ধে আমাদের নিয়মিত অভিযানের অংশ হিসেবে এ অভিযান পরিচালনা করা হয়,জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।এ অভিযানে সার্বিক সহায়তায় ছিলেন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ময়মনসিংহ জেলা অফিসের খ সার্কেলের পরিদর্শক চন্দন গোপাল সূর ও তার চৌকশ টীম।
তিনি আরও জানান গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়। প্রয়োজনীয় আলামত সংরক্ষণ করে অবশিষ্ট মাদক পুড়িয়ে বিনষ্ট করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

x