Sunday , 3 March 2024
শিরোনাম

চমক দিলেন বুবলী

ফেসবুকে বিশেষ বার্তা দেয়ার পর অবশেষে ভক্তদের চমক দিলেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী। প্রকাশ করলেন নিজের প্রথম টালিউড অভিনীত সিনেমা ‘ফ্ল্যাশব্যাক’র প্রথম লুক।

শুক্রবার ( ১৯ জানুয়ারি) দুপুরে বুবলী তার ভেরিফায়েড ফেসবুকে ‘ফ্ল্যাশব্যাক’র প্রথম লুকের একটি ছবি পোস্ট করেন। ছবিতে কলকাতার কৌশিক গঙ্গোপাধ্যায়ের সঙ্গে দেখা যাচ্ছে বুবলীকে। ভক্তদের সঙ্গে এ ছবি শেয়ার করে বুবলী ক্যাপশনে লিখেছেন, ‘ফার্স্ট লুক অব ফ্ল্যাশব্যাক’।

জানা গেছে, এরই মধ্যে ছবির প্রথম অংশের শুটিং শেষ হয়েছে। পরের অংশের শুটিং হবে উত্তরবঙ্গে। চলতি বছর কলকাতায় বড় পর্দায় মুক্তি পাবে সিনেমাটি। বাংলাদেশেও সিনেমাটি রিলিজ করার ইচ্ছা রয়েছে নির্মাতার।

রাশেদ রাহা পরিচালিত ‘ফ্ল্যাশব্যাক’ সিনেমায় জীবনের হারিয়ে যাওয়া ঘটনাকে খুঁজে পাবে দর্শক। সিনেমার চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন খায়রুল বাসার নির্ঝর। রাশেদ রাহা ও খায়রুল বাসার নির্ঝরের লেখা কাহিনিতে দেখা যাবে, জীবনের অঙ্কপথে ভিন্ন তিনটি চরিত্রের একে অন্যের সঙ্গে দেখা হবে।

এই সিনেমায় অন্যতম প্রধান একটি চরিত্র শ্বেতার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে বুবলীকে। যিনি পেশায় একজন ফিল্মমেকার। বুবলীর সঙ্গে অভিনয় করবেন কলকাতার কৌশিক গঙ্গোপাধ্যায়। সিনেমায় তার চরিত্রের নাম অঞ্জন। যিনি মঞ্চনাটকের এক সময়ের স্বনামধন্য ব্যক্তিত্ব। সিনেমার প্রধান তিন চরিত্রের মধ্যে আরও একটি চরিত্র হলো ডিকে। ভবঘুরে এ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সৌরভ দাসকে।

 

Check Also

নায়িকা আঁচল বেঁচে আছেন, গায়িকা আঁচল মারা গেছেন

বিহারে এক সড়ক দুর্ঘটনায় মারা গেছেন আঁচল তিওয়ারি নামের একজন গায়িকাসহ ৯ জন। তবে গড়মিল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x