ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি— খুলনা ডুমুরিয়ার চুকনগর ডিগ্রী কলেজের সমাজ কর্ম বিভাগের সহঃঅধ্যাপক মোঃ নাজমুল ইসলাম অজ্ঞান পাটীর কবলে অচেতন অবস্হায় মৃত্যু বরণ করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৩ বছর। তিনি ৪ সন্তান, স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। যশোর উপশহর কোতোয়ালী থানাধীন তার বাসা। সে যশোর শিক্ষা বোর্ডের মৃতঃ সিরাজুল ইসলামের পুত্র।
জানাযায়, গতকাল (৬ মার্চ রবিবার) কলেজ শেষে তিনি চুকনগর আল আরাফা ইসলামী ব্যাংক থেকে ব্যাক্তিগত এক্যাউন্ট থেকে নগদ ৭৫ হাজার টাকা উত্তোলন খুলনায় যাওয়ার জন্য বাস ওঠেন। যাওয়ার পথিমধ্যে তিনি অজ্ঞান পার্টির কবলে পড়েন। খুলনা সোনাডাঙ্গা বাস টার্মিনালে সকল যাত্রী নেমে যাওয়ার পর তাকে অজ্ঞান অবস্থায় পাওয়া যায়। এ সময় বটিয়াঘাটার জৈনৈক এক মুক্তি যোদ্ধা তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানেই অজ্ঞান অবস্হায় চিকিৎসা চলাকালে (সোমবার ৭ মার্চ) সকালে মৃত্যুবরন করেন । এবং এলাকায় শোকের ছায়া মেয়ে আসে। সদা হাস্যোউজ্বল, নামাজি এবং মার্জিত স্বভাবের এই মানুষটির মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং মরহুমের রূহের মাগফিরাত কামনা করে ডুমুরিয়ার সকল শিক্ষা পরিবারের শিক্ষকরা সমবেদনা জানিয়েছেন ।
চুকনগর ডিগ্রী কলেজের (ভারপ্রাপ্ত) অধ্যাক্ষ মোঃ মনিরুল ইসলাম ব্রাউন আমাদের বলেন, তার এই অকাল মৃত্যুতে আমরা শোকাহত। তার মৃত্যুতে কলেজের অপুরনীয় ক্ষতি হয়েছে। আমরা তার আত্মার মাগফেরাত কামনা করি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করি। তিনি কখনো কারও সাথে উচ্চ কণ্ঠে কথা বলেননি, শিক্ষক, ছাত্র/ ছাত্রী সবাই তার এই মৃত্যুতে মর্মাহত হয়েছে। কেউ তার মৃত্যুকে মেনে নিতকনে পারছে না। তিনি খুবই নরম স্বভাবের মানুষ ছিলেন । তার এই অকাল মৃত্যুতে চুকনগর ডিগ্রী কলেজ ৩ দিনের শোক দিবস ঘোষনা করেছি। আগামী ১০ মার্চ বৃহস্পতিবার কলেজে শোক সভা অনুষ্ঠিত হবে। আজ আসর বাদ যশোর উপশহর নিজ পারিবারিক কবর স্হানে পিতার কবরের পাশে দাফন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x