গত ১০ মার্চ ২০২২ খ্রিঃ তারিখ আনুমানিক ১৪:০৫ ঘটিকা ও ১৫:০৫ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন ইকুরিয়া এলাকা ও যাত্রাবাড়ী থানাধীন গোলাপবাগ এলাকায় দুইটি পৃথক অভিযান পরিচালনা করে আনুমানিক ৬,০১,৮০০/- (ছয় লক্ষ এক হাজার আটশত) টাকা মূল্যের ২,০০৬ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোঃ শহিদুল আলম (৩৮) ও ২। মোঃ আবু বক্কর (২৬) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০২টি মোবাইল ফোন ও নগদ- ১,০১০/- (এক হাজার দশ) টাকা জব্দ করা হয়।

এছাড়া একই তারিখ আনুমানিক ১৭:২০ ঘটিকা ও ২১:১৫ ঘটিকায় র‌্যাব- ১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার খিলগাঁও থানাধীন দক্ষিন বনশ্রী এলাকা ও ডেমরা থানাধীন মাতুয়াইল এলাকায় দুইটি পৃথক অভিযান পরিচালনা করে আনুমানিক ৯০,০০০/- (নব্বই হাজার) টাকা মূল্যের ০৩ কেজি গাঁজা ও ২,২২,০০০/- (দুই লক্ষ বাইশ হাজার) টাকা মূল্যের ৭৪ বোতল ফেনসিডিলসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। ইমদাদুল হক (২৪) ও ২। মোঃ শাকিল ইসলাম (২১) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০২টি মোবাইল ফোন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দক্ষিণ কেরানীগঞ্জ, খিলগাঁও ও ডেমরাসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় ইয়াবা, ফেনসিডিল ও গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মাদক মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x