মো.সাইফুল ইসলাম আকাশ ,নিজস্ব প্রতিবেদক:
ভোলায় শিক্ষা বৃত্তি ও গুণী সংবর্ধনা অনুষ্ঠান-২০২২ অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (০১লা ডিসেম্বর) ভোলা জেলা পরিষদের আয়োজনে জেলা পরিষদ অডিটোরিয়ামে শিক্ষা বৃত্তি ও গুণী সংবর্ধনা- ২০২২ অনুষ্ঠানে ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম এর পক্ষে ভোলা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আসাদুজ্জামান প্রতিনিধিত্ব করেন।

প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন মাননীয় সংসদ সদস্য ভোলা- ০১ তোফায়েল আহমেদ এমপি।

সংবর্ধিত ব্যক্তিত্ব ও অতিথির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সকলকে জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম, পুলিশ সুপার এর পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
তিনি বলেন, আজকে যারা জিপিএ- ৫.০০ পেয়ে সংবর্ধিত হয়েছ তোমরাই আগামী দিনের গুণীজন হিসেবে নিজেদের গড়ে তুলবে, তোমাদের এই সাফল্যের ধারাবাহিকতা ধরে রাখতে হবে। পরে তিনি সকলকে জেলা পুলিশের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানিয়ে বক্তব্য শেষ করেন।

আবদুল মমিন টুলু, চেয়ারম্যান, জেলা পরিষদ, ভোলার সভাপতিত্বে অনুষ্ঠানে জনাব ড. কামরুল আলম, অধ্যাপক, সেন্ট্রাল কুইন্সল্যান্ড বিশ্ববিদ্যালয়, অস্ট্রেলিয়া, জনাব ড. ওলাভ মুরলিংক, সহযোগী অধ্যাপক, স্কুল অব বিজনেস এন্ড ল, সিকিউ ইউনিভার্সিটি, অস্ট্রেলিয়া, শিক্ষক-শিক্ষিকা, অভিভাবকবৃন্দ, সংবর্ধিত শিক্ষার্থীবৃন্দ সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x