Tuesday , 25 June 2024
শিরোনাম

মানিকগঞ্জে পৌর শ্রমিক লীগের আহবায়ক কমিটি গঠন

মোঃ নাহিদুল ইসলাম হৃদয়, মানিকগঞ্জ:

‘দুনিয়ার মজদুর, এক হও -এ শ্লোগানকে প্রতিপাদ্য করে জাতীয় শ্রমিকলীগ মানিকগঞ্জ পৌর শাখার ২৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটির আহবায়ক মোঃ হাশমত আলী এবং সদস্য সচিব করা হয়েছে মোঃ টিপু মিয়াকে।

বৃহস্পতিবার (২৫মে) জেলা শ্রমিক লীগের সভাপতি আঃ জলিল ও সাধারণ সম্পাদক মোঃ হানিফ আলী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জাতীয় শ্রমিক লীগ মানিকগঞ্জ পৌর শাখার মোঃ হাশমত আলী ও মোঃ টিপু মিয়ার আবেদনের পরিপ্রেক্ষীতে মানিকগঞ্জ জেলা শাখা শ্রমিক লীগের সিগ্ধান্ত মোতাবেক, মানিকগঞ্জ পৌর শাখার সাংগঠনিক কার্যক্রম আরো গতিশীত ও গণমূখী করার লক্ষে আগামী জাতীয় নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী ও বিএনপি, জামায়াতের নৈরাজ্য রোধ করতে অদ্য ২৫/০৫/২০২৩ ইং তারিখ হইতে আগামী ০৩ মাসের জন্য পূর্নাঙ্গ কমিটি গঠনের শর্তে পৌর কমিটির ২৫ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হলো।

গঠিত কমিটির অন্যানরা হলেন, মোঃ আমজাদ, মোঃ নয়ন ইসলাম, মোঃ সুজন মিয়া, মোঃ আদম, রবিউজ্জামান বাবু, মোঃ আরিফ হোসেন, মোঃ মিন্টু মিয়া, সুভাষ রাজবংশী, মোঃ আলআমিন শিকদার রাকিব, মোঃ রুবেল, গুরু প্রসাদ রাজবংশী, জয় দে, মোঃ সিফাত, মোঃ ইমন, মোঃ মানিক মিয়া, আব্দুর রহমান, মোঃ বিল্টু মিয়া, মোঃ স্বপন মিয়া, মোঃ জসিম, শ্রাম মন্ডল,  মোঃ হোসেন মিয়া, মোঃ নাহিদুল ইসলাম, মোঃ মতি।

কমিটির বিষয়ে জেলা শ্রমিক লীগের সভাপতি আঃ জলিল বলেন, আগামী তিন মাসের মধ্যে পৌর সভার ০৯টি ওয়ার্ড পর্যায়ে নতুন ও পুর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে গঠিত কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

Check Also

হাজার হাজার আজিজ-বেনজীর তৈরি করেছে আওয়ামী লীগ: ফখরুল

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, একজন আজিজ, বেনজীর নয়। হাজার হাজার আজিজ-বেনজীর তৈরি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x