Friday , 26 April 2024
শিরোনাম

রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় আওয়ামী লীগ নেতার মৃত্যু

#রাজবাড়ীতে ডাক্তার দেখাতে যাওয়ার পথে মাইক্রোবাস চাপায় স্থানীয় এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন বলে জানা গেছে। নিহত ব্যক্তির নাম অমিত কুমার ভোলা (৩৫)।

শুক্রবার দুপুরে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের পাংশার সুগন্ধা ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত অমিত রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের জৌকুরা গ্রামের নরেন হালদারের ছেলে। তিনি চন্দনী ইউনিয়ন আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, অমিত কুমার ভোলা চিকিৎসার জন্য ডাক্তার দেখাতে মোটরসাইকেলে করে পাংশায় যাচ্ছিলেন। পাংশা সুগন্ধা ফিলিং স্টেশন এলাকায় পৌঁছালে পেছন থেকে আসা একটি মাইক্রোবাস তাকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন।

স্থানীয়রা তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পাংশা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লিয়াকত আলী বলেন, পাংশা সুগন্ধা ফিলিং স্টেশনের সামনে দ্রুতগতির একটি মাইক্রোবাস পেছন থেকে একটি মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় মোটরসাইকেলের চালক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

Check Also

বাংলাদেশে চিকিৎসা সুবিধায় থাইল্যান্ডের বিনিয়োগ চান শেখ হাসিনা প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ থাইল্যান্ডকে বিশেষ অর্থনৈতিক অঞ্চল এবং হাই-টেক পার্কে বিনিয়োগের পাশাপাশি বাংলাদেশের হাসপাতাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x