Monday , 20 May 2024
শিরোনাম

রাণীশংকৈলে জাতীয় মৎস সপ্তাহ উদ্বোধন 

আনোয়ারুল ইসলাম,রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি।ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় রবিবার ২৪ জুলাই জাতীয় মৎস সপ্তাহ উদ্বোধন করা হয়। এ উপলক্ষে এদিন সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র ্যালি বের করা হয়।র ্যালিশেষে উপজেলা হলরুমে মৎস অফিসার রাকিবুল ইসলামের সভাপতিত্বে এক আলোচনা ও পুরষ্কার প্রদান অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না। বিশেষ অতিথি ছিলেন আ’লীগ সভাপতি ভারপ্রাপ্ত অধ্যক্ষ সইদুল হক, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান,  ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও ভাইস চেয়ারম্যান শেফালী বেগম। এছাড়াও সভায় বিভিন্ন কর্মকর্তা, মৎসচাষি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। স্বাগত বক্তব্য দেন- রাকিবুল ইসলাম। আরো বক্তব্য দেন- মৎস চাষি এজেড সুলতান, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, সাবেক সভাপতি কুশমতআলী প্রমুখ।
অনুষ্ঠানে খোকা মিয়া, আব্দুল্লাহ আজিজ ও এনায়েত আলী- এ তিন সফল চাষিকে সম্মাননা পুরষ্কার দেয়া হয়। সঞ্চালনা করেন অবসরপ্রাপ্ত উপসহকারি কৃষি অফিসার সুলোকচন্দ্র বসাক। সহযোগিতা করেন সহকারি মৎস অফিসার আব্দুল জলিল। পরে অতিথি ও কর্মকর্তারা উপজেলা পরিষদ পুকুরে বিভিন্ন প্রজাতির ৩৫ কেজি মাছের পোনা অবমুক্ত করেন।

Check Also

ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন

ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন। সঙ্গে তার সফরসঙ্গীরাও। তাদের মধ্যে আর কেউ বেঁচে নেই। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x