গত ২৭ ফেব্রæয়ারি ২০২২ খ্রিঃ তারিখ আনুমানিক ১৯:০০ ঘটিকায় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার রমনা থানাধীন শাহবাগ এলাকায় একটি অভিযান পরিচালনা করে ১৭৮ (একশত আটাত্তর) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোঃ ওসমান মিয়া (৪০) বলে জানা যায়। এসময় তার নিকট থেকে ০১টি মোবাইল ফোন জব্দ করা হয়।

এছাড়া একই তারিখ আনুমানিক ২২:৩৫ ঘটিকায় র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার কদমতলী থানাধীন পূর্ব জুরাইন এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে ১১৪ (একশত চৌদ্দ) পিস ইয়াবা ট্যাবলেট ও ১৫৫ (একশত পঞ্চান্ন) পুরিয়া হেরোইনসহ ০৮ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের নাম ১। মোছাঃ সীমা আলেক (৩৫), ২। জাহিদুল ইসলাম রনি @ বদনা রনি (৩২), ৩। মোঃ জিতু (২৮), ৪। আরমান হোসেন জলিল (৩১), ৫। মোঃ মজিবর রহমান @ কালু (৪০), ৬। মোঃ লিটন (৩৪), ৭। মোঃ সালাউদ্দিন (৪২) ও ৮। মোঃ স্বপন শেখ (৪০) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ০৪টি মোবাইল ফোন জব্দ করা হয়।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ রমনা ও কদমতলীসহ আশপাশের বিভিন্ন এলাকায় ইয়াবা ও হেরোইনসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x