Sunday , 19 May 2024
শিরোনাম

অনলাইন জুয়া বন্ধে ব্যবস্থা গ্রহণে সংসদীয় কমিটির সুপারিশ

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটি বিভিন্ন ওয়েবসাইট ব্যবহার করে অনলাইনে জুয়া খেলা বন্ধ করতে সংশ্লিষ্ট মন্ত্রণালয় ও বিটিআরসি’র সঙ্গে আলোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সুপারিশ করেছে।

রবিবার (২৪ জুলাই) সংসদ ভবনে অনুষ্ঠিত যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির বৈঠকে এ সুপারিশ করা হয় বলে সংসদ সচিবালয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের বৈঠকে কমিটির সদস্য যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল, আব্দুস সালাম মুর্শেদী, জুয়েল আরেং এবং জাকিয়া তাবাসসুম অংশগ্রহণ করেন।

বৈঠকে বাংলাদেশ বধির ক্রিকেট কাউন্সিলকে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের সঙ্গে সংযুক্ত করার প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের সুপারিশ করা হয়। খুলনা ক্রিকেট স্টেডিয়ামে দ্রুতই আন্তর্জাতিক ম্যাচ ফেরাতে এবং দেশের সব স্টেডিয়ামকে খেলাধুলার মাঝে রাখার প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের সুপারিশ করা হয়। এছাড়া ব্যাডমিন্টনের মান আরও বৃদ্ধি করতে তৃণমূল পর্যায়ে বিভিন্ন ধাপে টুর্নামেন্ট আয়োজনের সুপারিশ করা হয়।

Check Also

গাজায় শান্তিরক্ষী মোতায়েনের পরিকল্পনা যুক্তরাষ্ট্রের

এম ডি সুমন মিয়া, যুক্তরাষ্ট্র করেসপন্ডেন্ট: যুক্তরাষ্ট্র গাজায় চলমান সংঘাত শেষে ফিলিস্তিন উপত্যকাটিতে আন্তর্জাতিক শান্তিরক্ষী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x