Saturday , 4 May 2024
শিরোনাম

অবাধ-শান্তিপূর্ণ নির্বাচনে যা যা দরকার সে পরিবেশ তৈরি করবো : হানিফ

হুমায়ুন কবির, কুষ্টিয়া প্রতিনিধি: যে দলের শীর্ষ নেত্রী এতিমের টাকা আত্মসাত করে কারগারে, আরেক নেতা দুর্নীতি ও সন্ত্রাসের মামলায় বিদেশে পালিয়ে আছেন। সেই দলের নেতাকর্মীদের অন্যদল সম্পর্কে মন্তব্য করার আগে আয়নায় নিজেদের চেহারা দেখা উচিত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।

আওয়ামী লীগ এদেশের একমাত্র দল যারা গনস্তন্ত্রে বিশ্বাস করে। এই দল স্বাধীনতা উত্তরকাল থেকে এ পর্যন্ত নির্বাচনের মাধ্যমে ক্ষমতা হস্তান্তর করে এসেছে। ২০০১ সালের নির্বাচনে ষড়ন্ত্রেও কাছে পরাজিত হওয়ার পরও আওয়ামী শান্তিপূর্ণ ভাবে ক্ষমতা হস্তান্তর করেছিল। এর বাইরে বাংলাদেশে শান্তিপূর্ণ ক্ষমতা হস্তান্তরের কোন নজির নেই।

হানিফ আরও বলেন, আওয়ামী লীগ নির্বাচন নিয়ে কোন ফন্দি ফিকির করে না, এ অভ্যাস বিএনপির আছে। আমরা আগামী নির্বাচন অবাধ ও শান্তিপূর্ণ করতে যা যা করা দরকার তা করব। ২০১৮ সালের নির্বাচনে বিএনপি অংশ নিয়েছে। এখন মুখে যাই বলুক বিএনপি আগামী নির্বাচনে অংশ নেবে।

সোমবার সকালে কুষ্টিয়ায় বীজ প্রত্যয়ন এজেন্সির নব নির্মিত ভবন উদ্বোধনের সময় সাংবাদিকদের এসব কথা বলেন তিনি। এ সময় কুষ্টিয়া-৪ (খোকসা-কুমারখালি) আসনের সাংসদ ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ এমপি, কুষ্টিয়া জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের নেতা কর্মীসহ সরকারী কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Check Also

বড় জয়ে শুরু বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতি

ম্যাচ শুরুর আগেই চট্টগ্রামের আকাশে ছিল মেঘের আনাগোনা। আগেরদিন সেখানে হয়েছে বৃষ্টি। উইকেটেও অনেকটা সবুজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x