Monday , 20 May 2024
শিরোনাম

“অভিযোগ বক্স স্থাপন ও প্রতিমাসে গণশুনানির মাধ্যমে সেবা প্রদানের ঘোষণা দেবিদ্বারের এমপি আবুল কালাম আজাদের!”

মোঃ কবির হোসেন: কুমিল্লা(দেবিদ্বার) প্রতিনিধিঃ দেবিদ্বারের সর্বসাধারণের কাঙ্ক্ষিত সেবা নিশ্চিত করতে উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তাদের কঠোর নির্দেশনা প্রদান করেছেন দেবিদ্বার থেকে নির্বাচিত সংসদ সদস্য জনাব মোঃ আবুল কালাম আজাদ। বৃহস্পতিবার(১ ফেব্রুয়ারী) দুপুরে দেবিদ্বার উপজেলায় স্মার্ট জাতীয় পরিচয় পত্র বিতরণ উপলক্ষে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে তিনি এই নির্দেশনা প্রদান করেন।

এসময় তিনি আরো বলেন, “দেবিদ্বারের জনগণ তাদের নানান সমস্যা ও অভিযোগের কথা জানিয়ে মোবাইলে মেসেজ পাঠায়। তাই আমি সিদ্ধান্ত নিয়েছি, আজকে থেকে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে একটি অভিযোগ বক্স স্থাপন করবো এবং এর চাবি আমার নিকট সংরক্ষিত থাকবে। প্রতিমাসে একবার ঐ বক্স খুলে গণশুনানির মাধ্যমে অভিযোগ কারীর সমস্যার নিস্পত্তি করা হবে।” তিনি প্রশাসনের সকল কর্মকর্তাদেরকে সঠিক ও সহজ পন্থাায় সেবা গ্রহীতাকে সেবা দেওয়ার নির্দেশ দেন। অন্যথায় ঐ সকল কর্মকর্তাদেরকে দেবিদ্বার থেকে বদলী হয়ে অন্যত্র চলে যাওয়ার পরমর্শ দেন।

বঙ্গবন্ধু কণ্যার স্মার্ট বাংলাদেশ বিনির্মানে সকলকে সাথে নিয়ে দেবিদ্বারের সার্বিক উন্নয়নে শামিল হওয়ার আহবান জানান নবনির্বাচিত সাংসদ। এর আগে দেবিদ্বার উপজেলা নির্বাচন অফিস কার্যালয়ের আয়োজনে স্মার্ট জাতীয় পরিচয় পত্র বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার জনাব নিগার সুলতানার সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, কুমিল্লা অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোঃ ফরহাদ হোসেন, সিনিয়র জেলা নির্বাচন অফিসার মোঃ মুনীর হোসাইন খান, ডিএসবির অতিরিক্ত পুলিশ সুপার কাজী মোঃ মতিউল ইসলাম, দেবিদ্বার-ব্রাহ্মণপাড়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শাহ মোস্তফা তারিকুজ্জামান, দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ মোঃ নয়ন মিয়া, সাবেক উপজেলা মুক্তিযুদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ রফিকুল ইসলাম, দেবিদ্বার পৌর আওয়ামী লীগ সভাপতি আবুল কাশেম চেয়ারম্যান, দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি লুৎফুর রহমান বাবুল।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, দেবিদ্বার উপজেলা নির্বাচন অফিসার জনাব মোঃ ফারুক হোসেন। এসময় উপজেলা পরিষদ হলরুমে দেবিদ্বার উপজেলার সকল ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ,ইউপি সদস্যগন,সামাজিক গণ্যমান্য ব্যক্তিবর্গ, স্কুল-কলেজের শিক্ষকবৃন্দ,প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ,বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ সহ বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে কয়েকজন ইউপি চেয়ারম্যান, ধর্মীয় নেতা,শিক্ষক, মুক্তিযুদ্ধা,ও ৩ জন স্থানীয় সাংবাদিকের হাতে স্মার্ট জাতীয় পরিচয় পত্র তুলে দেন মাননীয় এমপি জনাব মোঃ আবুল কালাম আজাদ।

Check Also

বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার কর্মী সমর্থকদের প্রাণনাশের হুমকিসহ নানা অভিযোগে চেয়ারম্যান পদপ্রার্থী অ্যাড.হুমায়ুন কবির সুমনের সাংবাদিক সম্মেলন

লুৎফুর রহমান রিপন।। আসন্ন ৬ষ্ঠ উপজেলা নির্বাচনকে ঘিরে চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া মার্কা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x