Monday , 20 May 2024
শিরোনাম

রিয়াদে সরকার নিবন্ধিত বাংলা ৫২ নিউজ ডট কম এর অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

lনিজস্ব প্রতিবেদক:

বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে বহির বিশ্বে মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে বাংলা৫২ নিউজ ডট কম এবং বাংলা৫২ টেলিভিশন।
সৌদি আরবের রাজধানী রিয়াদে ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বহুল প্রচারিত অনলাইন পোর্টাল সরকার নিবন্ধিত বাংলা৫২ নিউজ ডট কম এর অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।অনুষ্ঠানে ঢাকা থেকে টেলিকনফারেন্স শুভেচছা বক্তব্য রাখেন নিউজের বার্তা সমপাদক আবদুল মজিদ সূজন।
মঙ্গলবার (৩০শে)জানুয়ারি বাথাস্ত বাংলাদেশি প্রতিষ্ঠান সানসিটি পলি ক্লিনিক অডিটোরিয়ামে পবিএ কোর আন তেলওয়াতের মাধ্যমে , কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বাংলা৫২ নিউজ ডট কম মধ্যপ্রাচ্য ব্যুরোচীফ মোঃ আজিজ তালুকদারের সভাপতিত্বে এবং সৌদি আরব প্রতিনিধি আরিফুল ইসলামের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বার্সেলোনা ওভারসিস প্রাইভেট লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর জনাব আব্দুল হালিম, অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সাইনসিটি পলি ক্লিনিক এর এমডি জনাব আব্দুল্লাহ আল মামুন,প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরাম সৌদি আরব শাখার সভাপতি ফারুক আহমেদ চান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনটিভি দর্শক ফোরামর সিনিয়র যুগ্ম সাধারন সমপাদক ব্যবাসয়ী শেখ রাকীব, বাপ্রসাফ উপদেষ্টা সাংবাদিক জাহাঙ্গীর আলম, চট্টগ্রাম সমিতি রিয়াদের সভাপতি ডাক্তার শেখ মমতাজুল ইসলাম বাপ্পি, চট্টগ্রাম সমিতির রিয়াদের সাধারণ সম্পাদক আজিজুল হক সিকদার,সাংবাদিক ও নাট্যকার জাহাংগীর আলম হৃদয়,ব্যাবসায়ী আলমগীর কবির,বাপ্রসাফ সাংগঠনিক সমপাদক সাদেক আহমেদ,সহ:সাংগঠনিক সমপাদক আল আমিন নান্নু। অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরিতে ৯জনকে বিশেষ সন্মাননা দেওয়া হয়। বিপুল সংখ্যক প্রবাসী বিশিষ্ট জন সভায় অংশগ্রহণ করেন।সভায় সদ্য প্রয়াত তরুন প্রবাসী সাংবাদিক ৭১টিভির রিয়াদ প্রতিনিধি সালাহ উদ্দিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তার আত্নার মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

Check Also

ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন

ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন। সঙ্গে তার সফরসঙ্গীরাও। তাদের মধ্যে আর কেউ বেঁচে নেই। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x