Thursday , 2 May 2024
শিরোনাম

অসহায়দের জন্য প্রতিদিন ইফতার নিয়ে রাস্তায় ড. কাজী এরতেজা

রমজান মাসজুড়ে অসহায় মানুষদের জন্য ইফতার বিতরণ করে বেড়াচ্ছেন আজিজা মান্নান ফাউন্ডেশনের চেয়ারম্যান, সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য, দৈনিক ভোরের পাতা, দ্য ডেইলি পিপলস্ টাইমের সম্পাদক ও প্রকাশক, এফবিসিসিআই’র পরিচালক ড. কাজী এরতেজা হাসান।

সরেজমিনে দেখা গেছে, আছরের নামাজ শেষ হতে না হতেই অসহায় দুস্থ রোজাদারদের জন্য ইফতার নিয়ে সাতক্ষীরা জেলা শহরের বিভিন্ন সড়কে হাজির হন ড. কাজী এরতেজা হাসান।

জেলা শহরের রোজাদারদের সম্মানে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে তিনি ইফতার বিতরণ করছেন। তার এই কার্যক্রম ইতোমধ্যেই সর্বমহলে প্রশংসিত হয়েছে। ইফতারি নিয়ে বাড়ি ফেরা মানুষগুলো আবেগাপ্লুত হয়ে পড়ে।

রবিবার বিকাল ৫ টায় ইফতার বিতরণ কর্মসূচির অংশ হিসেবে শহরের খুলনা রোড় মোড় এলাকায় শতাধিক অসহায়, দুস্থ, পথচারী রোজাদারদের মাঝে আজিজা মান্নান ফাউন্ডেশনের মাধ্যমে ইফতার বিতরণ করেন তিনি।

এসময় ড.কাজী এরতেজা হাসান বলেন, জননেত্রী শেখ হাসিনার পক্ষে রমজান উপলক্ষে নিম্ন আয়ের মানুষের জন্য ইফতার বিতরণের উদ্যোগ নিয়েছি। রমজান মাসে প্রতিদিন বিকাল হলেই আমরা মানুষের মাঝে খাবার নিয়ে হাজির হই। রমজান ছাড়াও আমার সাধ্যানুযায়ী সারা বছর ছিন্নমূল মানুষের সুখে দুঃখে, বিপদে-আপদে পাশে থাকার চেষ্টা করি। অসহায় মানুষদের পাশে থাকতে পারলে আমার ভালো লাগে। মনে তৃপ্তি পাই।

তিনি আরও বলেন, আমাদের সবারই উচিত অসহায় মানুষের পাশে দাঁড়ানো। আমাদের সমাজে অনেক দুস্থ অসহায় সুবিধাবঞ্চিত মানুষ আছে যারা অনেক কষ্টে আছে। সুবিধাবঞ্চিত সেই সকল মানুষদের মুখে হাঁসি ফুটানোই এই কাজের মূল উদ্দেশ্য।

ইফতার বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য, দৈনিক ভোরের পাতার প্রধান সম্পাদক, সাবেক ছাত্রনেতা কাজী হেদায়েত হোসেন (রাজ), জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শরিফুল ইসলাম খান বাবু, শহর যুবলীগের সভাপতি মনোয়ার হোসেন (অনু), দৈনিক ভোরের পাতার জেলা প্রতিনিধি মহিদার রহমান, দ্য ডেইলি পিপলস্ টাইমের জেলা প্রতিনিধি খন্দকার আনিছুর রহমান, নিজস্ব প্রতিবেদক গাজী ফারহাদ, মানবাধিকার উন্নয়ন কমিশন সাতক্ষীরা সদর থানার সভাপতি আবু জাফর মো. সালেহ, ৮নং ওয়ার্ডে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মারুফ আহম্মেদ খান শামীম খান, জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক শেখ আলমগীর হোসেন, ৯ নং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিহবার হোসেন সিকদার, ৯ নং যুবলীগের সভাপতি আল আমিন, রিপোর্টার আল মাসউদ প্রমুখ ব্যক্তিবর্গ।

Check Also

নরসিংদীতে গারদে আটক বন্দীকে খাবার না দেওয়ার অভিযোগ

সাদ্দাম উদ্দিন রাজ নরসিংদী জেলা নরসিংদী জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে অবস্থিত গারদখানার এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x