Tuesday , 7 May 2024
শিরোনাম

আগামী সংসদ নির্বাচনে না আসলে বুঝতে হবে তাদের নির্বাচনী সক্ষমতা হারিয়ে ফেলেছে – হানিফ

কুষ্টিয়া প্রতিনিধিঃ
বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, আগামী সংসদ নির্বাচনে কোন দল যদি নির্বাচনে আসতে না চায় তাহলে বুঝতে হবে তাদের নির্বাচন করার সক্ষমতা হারিয়ে ফেলেছে। অধিক গ্রহণযোগ্য করার জন্য নির্বাচন ত্রুটিমুক্ত করার পরামর্শ নেয়ার জন্য কমিশন রাজনৈতিক দলের সঙ্গে বৈঠক করছেন। কোন দল সেখানে যদি না যায় বা মতামত না দেয় সেটা তাদের ব্যাপার। তার মানে এই নয় যে তাদের বাদ দিয়ে নির্বাচন হবে। কেউ মতামত না দিলে নির্বাচনই হবে না এমনটাও নয়।

হানিফ বলেন- এ নিয়ে আমি কোন সংকট দেখি না। জাতীয় নির্বাচনের এখনো দেড় বছর বাকী। এখন যেসব কথাবার্তা হচ্ছে তা রাজনৈতিক। এটা কোন সিদ্ধান্ত নয়। যাদের নির্বাচন করার সক্ষমতা আছে তারা সবাই নির্বাচনে আসবে। আমরা চাই সব দল নির্বাচনে আসবে।
শুক্রবার সকালে কুষ্টিয়া শিল্পকলা একাডেমিতে শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের সঙ্গে মতবিনিময় সভা শুরুর আগে হানিফ এসব কথা বলেন।
হানিফ আরও বলেন, আওয়ামী লীগ কখনো ভুয়া নির্বাচন করে না। বিএনপি করেছিল, তাই জনগণ তাদের টেনেহিচরে ক্ষমতা থেকে নামিয়ে দিয়েছিল। জনগণের সমর্থন আছে বলেই আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেন হানিফ।
এসময় কুষ্টিয়া -৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়া জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল ইসলাম ও আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Check Also

গ্রামে লোডশেডিং না করার নির্দেশ প্রধানমন্ত্রীর

গ্রামাঞ্চলে লোডশেডিং না করার জন্য নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শহরেও যাতে লোডশেডিং না হয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x