Friday , 3 May 2024
শিরোনাম

আগুনে পুড়ল চলন্ত অ্যাম্বুলেন্স

যশোর সদর উপজেলায় হঠাৎ চলন্ত একটি অ্যাম্বুলেন্স লেগে যায়। এতে কেউ হতাহত হয়নি। শনিবার (৬ এপ্রিল) যশোর-মাগুরা মহাসড়কের বাহাদুরপুর গ্রামের সার গোডাউনের সামনে এ অগ্নিকাণ্ড ঘটে।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের দুটি ইউনিট গিয়ে আগুন নেভায়। এ সময় সড়কের দুই পাশে শতাধিক যানবাহনের লম্বা লাইন পড়ে যায়। পুলিশের একাধিক টিম প্রায় এক ঘণ্টা চেষ্টার পর পরিস্থিতি স্বাভাবিক হয়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, খুলনা মেডিকেল কলেজের (খুমেক) একটি অ্যাম্বুলেন্স (ঢাকা মেট্রো-ছ-৭১-০৮৬৯) যশোর শহরের দিকে যাচ্ছিল। বাহাদুরপুরে পৌঁছলে হঠাৎ আগুন ধরে যায়। এতে মানুষের মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে আগুন নেভায়।

যশোর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার আজিজুল হক বলেন, ইঞ্জিনে ত্রুটি থাকার কারণে এ অগ্নিকাণ্ড ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। খুমেকের এই অ্যাম্বুলেন্সটি নতুন। অ্যাম্বুলেন্সটিতে শুধু চালক ছিলেন। পরীক্ষামূলকভাবে তিনি সেটি চালাচ্ছিলেন বলে জানিয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে ইছালী পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) আমিনুর রহমান বলেন, অগ্নিকাণ্ডের খবর শুনে ঘটনাস্থলে যাই। পরে পুলিশের একাধিক টিম ঘটনাস্থলে আসে। জানমালের কোনো ক্ষয়ক্ষতি হয়নি। বর্তমানে যানবাহন চলাচল স্বাভাবিক আছে।

Check Also

মৌসুমের সব রেকর্ড ভেঙে সর্বোচ্চ তাপমাত্রা চুয়াডাঙ্গায়

এবার দেশে চলতি মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রার রেকর্ড হয়েছে চুয়াডাঙ্গায়। সোমবার (২৯ এপ্রিল) বিকেলে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x