Friday , 3 May 2024
শিরোনাম

আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে ৩ জন টেটা বিদ্ধসহ ১০ জন আহত

মো. আহসানুল ইসলাম আমিন,স্টাফ রিপোর্টার : মুন্সিগঞ্জের সিরাজদিখানে আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে ৩ জন টেটা বিদ্ধসহ ১০ জন আহত হয়েছেন । এ সময় ৭ থেকে ৮ টি বাড়িঘর ভাঙচুরও করা হয়। গতকাল বুধবার সকাল ১০ টার দিকে উপজেলার বয়রাগাদী ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ভুইরা গ্রামে এ ঘটনা ঘটে । টোটাবিদ্ধ গুরুতর আহত মো.কামাল হোসেন ও বিল্লাল হোসেনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে । বাকীরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিয়েছে । ঘটনাস্থল থেকে ২ জনকে আটক করেছে পুলিশ ।

এলাকাবাসী ও থানা পুলিশ সুত্রে জানায়ায়,গত ২৩ শে ডিসেম্ভর ৪র্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বর্তমান ইউপি সদস্য মো.সামছুল ইসলাম এবং পরাজিত ইউপি প্রার্থী মো.শফি উদ্দিন মোল্লার সাথে নির্বাচনকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে বিরোধ দেখা দেয়। এরই জের ধরে বুধবার এ সংঘর্ষের ঘটনা ঘটে ।বয়রাগাদী ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান সোহাগ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,গত ইউপি নির্বাচনকে ঘিরেই উভয় পক্ষের মধ্যে বিরোধ দেখা দেয় । সেই বিরোধকে কেন্দ্র করে তুচ্ছ ঘটনা নিয়ে এই সংঘর্ষ হয় ।

সিরাজদিখান থানার ওসি (তদন্ত) মো.আজগর হোসেন ঘটনা সত্যতা স্বীকার করে বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। গত ৪ র্থ ধাপের ইউপি  নির্বাচনকে ঘিরেই বিরোধ ছিল । কয়েকজন আহত হয়েছে  এবং ঘটনাস্থল থেকে ২ জনকে আটক করা হয়েছে । এ ঘটনায় এখনও কোন মামলা হয়নি ।

Check Also

ফরিদগঞ্জ ভাইস-চেয়ারম্যান প্রার্থী সাবেক ছাত্রনেতা আকবর হোসেন মনির।

স্টাফ রিপোর্টার: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন সাবেক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x