Thursday , 2 May 2024
শিরোনাম

আনোয়ারায় কবিরাজের বাড়ি যাওয়ার পথে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে রহিম গ্রেপ্তার

মোঃ জাবেদুল ইসলাম, আনোয়ারাঃ চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় ননদকে সঙ্গে নিয়ে কবিরাজি চিকিৎসার জন্য বৈদ্যর কাছে যাওয়ার পথে এক গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে আব্দুর রহিম (৪০) নামের এক অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

এ ঘটনার বৃহস্পতিবার (১৯ মে) রাত আড়াইটার দিকে উপজেলার বটতলী হলুদিয়া পাড়ার ভাড়া বাসা থেকে অভিযুক্তকে গ্রেফতার করছে পুলিশ।

ভুক্তভোগী পারভীন আক্তার (২৭) লক্ষীপুর জেলায় কমল নগর থানার বাসিন্দা। তিনি বায়েজিদ শেরশাহ এলাকায় বাসাভাড়া থাকতেন। তার স্বামী সাগরে মাছ ধরার কাজ করেন। ভিকটিমের ননদ মইজ্জারটেক এলাকায় ভাড়া থাকেন।

বিভিন্ন তথ্য সূত্রে জানা যায়, ননদকে সঙ্গে নিয়ে কবিরাজি চিকিৎসার জন্য বৈদ্যর কাছে যাওয়ার পথে আনোয়ারা উপজেলার বটতলী হলুদিয়া পাড়াস্থ চিতাখলায় যান।সেখান থেকে আব্দুর রহিম তাদের এক ব্রিক ফিন্ডের দক্ষিণ পূর্ব পাশে সেচ পাম্পে নিয়ে গিয়ে রাত তিনটার দিকে আব্দুর রহিমসহ ৫ জন মিলে জোরপূর্বক সংঘবদ্ধ ভাবে ধর্ষণ করে। এঘটনায় পারভীন আক্তার বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করলে অভিযুক্ত আবদুল রহিমকে গ্রেপ্তার করা হয়।

এবিষয়ে আনোয়ারা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সৈয়দ ওমর বলেন, ধর্ষনের অভিযোগ পেয়ে ওই এলাকায় অভিযান চালিয়ে হলুদিয়া পাড়ার মৃত আব্দুর রহমানের ছেলে আব্দুর রহিমকে গ্রেপ্তার করা হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাঁকে আদালতে প্রেরণ করা হয়েছে।

 

Check Also

নরসিংদীতে গারদে আটক বন্দীকে খাবার না দেওয়ার অভিযোগ

সাদ্দাম উদ্দিন রাজ নরসিংদী জেলা নরসিংদী জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে অবস্থিত গারদখানার এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x