Monday , 20 May 2024
শিরোনাম

আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আসফ’র বকশীগঞ্জ উপজেলা শাখার কমিটি গঠন

ইয়াছির আরাফাত

জামালপুর জেলা প্রতিনিধিঃ

আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা আইন সহয়তা ফাউন্ডেশন (আসফ) এর ০৭জন উপদেষ্টা ও ১৮ সদস্য বিশিষ্ট জামালপুরের বকশীগঞ্জ উপজেলা শাখার ১ বছর মেয়াদী পূর্ণাঙ্গ কমিটির গঠন করা হয়েছে।

মঙ্গলবার (২৮ নভেম্বর) আসফের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মোহাম্মদ এনামুল হক ও নির্বাহী পরিচালক এম.এম. আব্দুল হক স্বাক্ষরিত একটি পত্রে বিষয়টি নিশ্চিত করা হয়।

উপদেষ্টাদের ভিতরে রয়েছেন আলহাজ্ব আবুল কালাম আজাদ ,নুর মোহাম্মদ, আব্দুর রউফ তালুকদার, আলহাজ্ব শাহিনা বেগম, সাইফুল ইসলাম বিজয়,ইসমাইল হোসেন তালুকদার বাবুল, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আফসার আলী।

কমিটির সভাপতি মোঃ আনোয়ার হোসেন তালুকদার বাহাদুর, সহ-সভাপতি তাহমিনা আক্তার, সহ-সভাপতি যুবরাজ হোসেন, সাধারণ সম্পাদক সাংবাদিক এ.কে.এম নুর আলম নয়ন,সহ:সাধারণ সম্পাদক মোরাদুজ্জামান,সাংগঠনিক সম্পাদক মারুফ হাসান, সহ:সাংগঠনিক সম্পাদক আবুর হোসেন,অর্থ বিষয়ক সম্পাদক জহুরুল হক,সহ:অর্থ সম্পাদক মোস্তফা জামান, আইন বিষয়ক সম্পাদক লাবলু সরকার, সহ: আইন বিষয়ক সম্পাদক মনিরুল হক, দপ্তর সম্পাদক জাকির হোসেন, সহ:দপ্তর সম্পাদক ইয়াছির আরাফাত, মহিলা ও শিশু সম্পাদক রহিমা বেগম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইমরান আকন্দ,সদস্য এনামুল হক সুজন, সদস্য আব্দুল কাদির,সদস্য মোছাঃ ভানু বেগম।

Check Also

ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন

ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি মারা গেছেন। সঙ্গে তার সফরসঙ্গীরাও। তাদের মধ্যে আর কেউ বেঁচে নেই। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x