Friday , 26 April 2024
শিরোনাম

আমরা চাইলে বিএনপি নির্বাচনে আসে, আমরা না চাইলে বিএনপি নির্বাচনে আসে না- আবু সাঈদ স্বপন এমপি

শুভ চক্রবর্ত্তী, নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি :

“আমরা চাইলে বিএনপি নির্বাচনে আসে, আমরা না চাইলে বিএনপি নির্বাচনে আসে না। আগামীদিনেও আমাদের চাওয়া-পাওয়ার উপর নির্ভর করবে বিএনপি নির্বাচনে আসবে কি আসবে না। আমরাই বিএনপি চালাই সমস্যার কোনো কারণ নাই।” রবিবার(২৭ নভেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথি বক্তব্যে এসব কথা বলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এম.পি।

দীর্ঘ ৮ বছর পর নবীনগর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ, নবীনগর উপজেলা শাখার ত্রিবার্ষিক সম্মেলন।

স্থানীয় শিল্পীদের জাতীয় সঙ্গীত পরিবেশন, জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের পর নবীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি ফয়জুর রহমান বাদলের সভাপতিত্বে সম্মেলনের প্রথম অধিবেশনের উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যান সম্পাদক সুজিত রায় নন্দী, দুর্যোগ ব্যবস্থপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন (অবঃ) ড. এ.বি তাজুল ইসলাম এমপি, ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনের এমপি মোহাম্মদ এবাদুল করিম বুলবুল।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য প্রদান করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ হালিম।

সম্মেলনে জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ নবীনগর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আসা বেশ কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সভাপতিত্ব করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এম.পি। এ সময় তিনি নবীনগর উপজেলা আওয়ামী লীগের বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষণা করেন এবং সাবেক এমপি ফয়জুর রহমান বাদলকে পুনরায় সভাপতি এবং বিলুপ্ত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জহির উদ্দীন চৌধুরী সাহানকে সাধারণ সম্পাদক ঘোষণা করে ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা প্রদান করেন।

Check Also

বাংলাদেশে চিকিৎসা সুবিধায় থাইল্যান্ডের বিনিয়োগ চান শেখ হাসিনা প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ থাইল্যান্ডকে বিশেষ অর্থনৈতিক অঞ্চল এবং হাই-টেক পার্কে বিনিয়োগের পাশাপাশি বাংলাদেশের হাসপাতাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x