Friday , 26 April 2024
শিরোনাম

আমাদের আগামী পরিষদ হবে অত্যন্ত শক্তিশালী, সুন্দর পরিচ্ছন্ন-আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী

মাসুদ রানা চাঁদপুর সদর প্রতিনিধিঃ- চাঁদপুর জেলা পরিষদের দ্বিতীয় বারের মত নব নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী ও পরিষদের সদস্যদের শপথ গ্রহণের পর প্রথম তারা জেলা পরিষদে এসে কর্মকর্তাদের সাথে সৌজন্যে সাক্ষাৎ করেন।

গতকাল ১৭ নভেম্বর বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় চাঁদপুর জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারীসহ সদস্যবৃন্দগন পরিষদের কর্মকর্তাদের সাথে সাক্ষাৎ করতে এলে প্রধান নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান, সহঃ নির্বাহী কর্মকর্তা ইকবাল হোসেনসহ সকল কর্মকর্তারা ফুলের তোরা দিয়ে শুভেচ্ছা জানান। আলহাজ্ব ওচমান গনি পাটওয়ারী এর আগে একবার চেয়ারম্যান এবং একবার প্রশাসক হিসাবে দায়িত্ব পালন করেছেন।

শুরুতেই বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে নবনির্বাচিত চেয়ারম্যান বঙ্গবন্ধুকে সন্মান দেখিয়ে দড়িয়ে বক্তব্য রাখেন।

তিনি বলেন, নির্বাচন অবাধ, সুষ্ঠ, সুন্দর ভাবে হয়েছে। ইভিএম সচ্ছ পরিচ্ছন্ন ভাবে ভোট প্রক্রিয়া সম্পন্ন করার জন্য একটা সফল প্রযুক্তি। আমরা আশাকরি আগামী নির্বাচন ইভিএম ব্যবহার করে একটি অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন সম্ভব। আমরা একটি পরিবার হয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে কাজ করতে অঙ্গীকারবদ্ধ। আমি প্রত্যাশা করি আমাদের আগামী পরিষদ হবে অত্যন্ত শক্তিশালী, সুন্দর পরিচ্ছন্ন।

আমাদের প্রতি জনগণের অনেক প্রত্যাশা আছে।
আমি মনে করি আমাদের যে এজেন্ডা গুলো ছিল সেই এজেন্ডা এবং জনগণের প্রত্যাশা আমাদের নিজ নিজ দায়িত্ব থেকে আমরা বাস্তবায়ন করব। আমরা এখানে যারা সদস্য আছি ভাই বোনের মতো সম্পর্ক করেই এক ও অভিন্ন হয়ে জেলা পরিষদের কাজগুলো সম্পন্ন করে চাঁদপুর জেলা পরিষদ মডেল হিসেবে গড়ে তুলবো।

এসময় উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা পরিষদ সদস্য মোঃ খুরশিদ আলম, মনিরুজ্জামান মানিক, আক্কাস পাটওয়ারী, আল আমিন ফরাজি, আলাউদ্দিন সরকার, বিল্লাল হোসেন, জাকির হোসেন পাটওয়ারী, তৌহিদুল ইসলাম খোকা, সংরক্ষিত সদস্য আয়েশা রহমান লিলি, জান্নাতুল ফেরদাউস ও তাসলিমা আক্তার আখি।

Check Also

বাংলাদেশে চিকিৎসা সুবিধায় থাইল্যান্ডের বিনিয়োগ চান শেখ হাসিনা প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ থাইল্যান্ডকে বিশেষ অর্থনৈতিক অঞ্চল এবং হাই-টেক পার্কে বিনিয়োগের পাশাপাশি বাংলাদেশের হাসপাতাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x