Sunday , 19 May 2024
শিরোনাম

আমি সবসময় আপনাদের সেবায় এগিয়ে যেতে চাই: ই‌ঞ্জি.প্রেমকুমার

নিজস্ব প্রতিবেদক: আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচনী এলাকা ১০৪ খুলনা-৬ (কয়রা-পাইকগাছা) আসনে আ.লীগের যে কয়েকজন দলীয় মনোনয়ন প্রত্যাশী রয়েছেন তাদের মধ্যে তৃণমূলের জনপ্রিয়তায় বেশ আলোড়ন সৃষ্টি করেছেন খুলনা জে‌লা আওয়ামী লী‌গের সাংগঠনিক সম্পাদক ও সাবেক সফল ছাত্রলীগের সভাপতি (চুয়েট শাখা) ই‌ঞ্জি‌নিয়ার প্রেমকুমার মন্ডল , তিনি এ আসনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশায় প্রতিনিয়ত অক্লান্ত প‌রিশ্রম ক‌রে যা‌চ্ছেন। আ.লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেক লীগ, কৃষকলীগসহ দলীয় নেতাকর্মীদের নিয়ে কয়রা-পাইকগাছা উপজেলার ১৭টি ইউনিয়নের ১৫৩ টি ওয়ার্ড সহ পাড়া মহল্লা, হাট-বাজার, শিক্ষাপ্রতিষ্ঠান ও জনসম্মুখে গণসংযোগ করে চলেছেন এই তরুণ প্রজন্মের নেতা। সরকারের বিভিন্ন উন্নয়ন মুলক কার্যক্রমের প্রচার প্রচারণা চালাচ্ছেন। জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে নিজের আদর্শ, মেধা ও দূরদর্শীতা দিয়ে স্মার্ট কয়রা পাইকগাছা বিনির্মাণে খুলনা-৬ আসনের উন্নয়নকে আরও ত্বরান্বিত করতে চান এই প্রার্থী।

 

তৃণমূ‌লের নেতা-কর্মী‌দের সা‌থে কথা ব‌লে জানা যায়, ছাত্রলীগ থেকেই উঠে আসা এবং পাইকগাছা কৃতি সন্তান হিসাবে এ অঞ্চলের মানুষের কাছে অত্যান্ত জনপ্রিয় ব্যক্তি হিসাবে দলীয় কর্মকান্ডের পাশাপাশি গরিব, দুঃখী অসহায় মানুষের পাশে থেকে সংসদীয় এলাকায় বেশ প্রশংসিত হয়েছেন। তিনি দীর্ঘদিন ধরে এলাকায় বিভিন্ন সামাজিক উন্নয়নসহ এলাকাবাসীর সুখে দুঃখে পাশে থেকে দলীয় কর্মীদের খোঁজ খবর রাখছেন। ই‌তোম‌ধ্যে তিনি সাধারণ জনগ‌ণের হৃদয়ে ও তৃনমুল পর্যায়ের নেতা-কর্মীদের মনে স্থান করে নিয়েছেন।

 

কয়রার মহেশ্বরীপুর ইউনিয়নের মাষ্টার কপিল উদ্দীন বলেন, আমি কয়রা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপ‌তি বর্তমান প্রেক্ষাপটে ই‌ঞ্জি‌নিয়ার প্রেমকুমার মন্ডল একজন ক্লিন ই‌মে‌জের ব‌্যক্তি ও সাদা মনের মানুষ এলাকায় তার ব‌্যাপক জন‌প্রিয়তা র‌য়ে‌ছে। তিনি এই এলাকার সন্তান তা‌কে ম‌নোনয়ন দেওয়া হ‌লে এ আসন থে‌কে আওয়ামী লী‌গ তথা নৌকা জয়লাভ অ‌নেকটা সহজ হ‌বে।

 

দক্ষিণ বেদকাশী ইউ‌নিয়ন যুবলীগ নেতা, গোপাল চন্দ্র ব‌লেন, বর্তমান যুবসমাজ চায় একজন সৎ সাহসী ন্যায়প্রনোয়ণ যোগ্য নেতৃত্বের হাতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা তুলে দিবেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা এতে আমাদের কোনো সন্দেহ নাই, যিনি প্রত্যেক টা আওয়ামী নেতা কর্মীদের মূল্যায়ন করেন এবং সর্বদা খোঁজ খবর নেন এমন নেতা হিসাবে কয়রা পাইকগাছার সর্বস্তরের মানুষের প্রিয় মানুষ ইঞ্জিনিয়ার প্রেমকুমার মন্ডল কে এবার বেঁছে নিবেন, যি‌নি আমা‌দের সা‌থে চল‌বেন আমরা তা‌কে চাই। ত‌বে এ পর্যন্ত নৌকা মার্কার যতো প্রার্থী হয়েছেন তাদের থেকেই ইঞ্জিনিয়ার প্রেমকুমার মন্ডল অনেক গুনে গুনান্বিত ও গ্ৰহনযোগ্য তি‌নি সাংগঠনিক ভাবে দক্ষ ব‌্যক্তি। তি‌নি রাত দিন অক্লান্ত প‌রিশ্রমের মাধ‌্যমে তৃণমূ‌লের নেতা-কর্মী‌দের উৎজিবিত করে রেখেছেন। পাশাপা‌শি কয়রা-পাইকগাছার মানু‌ষের আস্থা অর্জন কর‌তে সক্ষম হ‌য়ে‌ছেন।

 

ই‌ঞ্জিনিয়ার প্রেমকুমার বলেন, আমি সবসময় আপনাদের সেবায় এগিয়ে যেতে চাই, আমি কখনো কাউকে ছোট করে দেখি নাই , আমি জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার একজন কর্মী হিসাবে আপনাদের মাঝে সবসময়ই আন্তরিক ভাবে থাকতে চাই। সর্বদা এই জনপদের জনগ‌ণের পা‌শে থাক‌তে চাই। মাননীয় প্রধানমন্ত্রীর সারা‌দে‌শের উন্নয়‌নের চিত্র সম্প‌র্কিত লিফ‌লেট প্রত‌্যন্ত এলাকার মানু‌ষের দৌঁড়গড়ায় পৌ‌ছে দেওয়ার পাশাপা‌শি গণসং‌যোগ ক‌রে যা‌চ্ছি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার মনোনয়ন চেয়েছিলাম কিন্তু আমাকে মনোনয়ন দেয়া হয়নি তার পর আমি হতাশা প্রকাশ করি নাই আমি স্থানীয় সরকারের সকল নির্বাচনে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার মনোনীত প্রার্থীদের পক্ষে নৌকা মার্কার সমর্থনে মিছিল মিটিং এ সক্রিয় ভাবে অংশ গ্ৰহন করে তৃনমুল পর্যায়ের নেতা-কর্মীদের সাথে নিয়ে সংগঠন কে গতিশীল করার স্বার্থে নিরলসভাবে কাজ করেছি। তাই বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নিকট এবারও আমি খুলনা-৬ আসনে আ’ লী‌গের ম‌নোনয়ন প্রত্যাশা করছি এবং আমি আশাবাদী।

Check Also

‘ডোনাল্ড লুকে নিয়ে উদ্ভট চিন্তা করছে বিএনপি’

যুক্তরাষ্ট্রের দক্ষিণ ও মধ্য এশিয়াবিষয়ক সহকারী পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু প্রসঙ্গে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x