Wednesday , 8 May 2024
শিরোনাম

আশুলিয়ায় চেতনা মাল্টিপারপাসের সম্পাদকসহ গ্রেফতার ১০

 কাজী মোঃআশিকুর রহমান আশুলিয়া প্রতিনিধিঃ আশুলিয়ায় কোটি কোটি টাকা নিয়ে লাপাত্তা “চেতনা মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড”র সহ-সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১০ জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বুধবার (২৩ মার্চ) সকালে তাদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন র‌্যাবের লিগ্যাল আ্যন্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান।

তিনি বলেন, আশুলিয়ায় অভিযান চালিয়ে কোটি কোটি টাকা নিয়ে লাপাত্তা “চেতনা মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড” এর সহ-সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১০ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৪। এ বিষয়ে কারওয়ান বাজার র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানাবেন র‌্যাবের লিগ্যাল আ্যন্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন। উল্লেখ্য, আশুলিয়ার জামগড়া এলাকায় ২০০৮ সালে যাত্রা শুরু করে চেতনা মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি।

প্রতিষ্ঠার পর থেকে বিনিয়োগে মোটা অংকের লাভের কথা বলে গ্রাহকদের আকৃষ্ট করে প্রতিষ্ঠানটি। প্রথমদিকে কিছু গ্রাহককে সময়মতো সুদের টাকা দিয়ে আস্থা অর্জন করে অন্যদের। লাভের আশায় এলাকার পোশাক শ্রমিক, দোকানদার, ক্ষুদ্রব্যবসায়ী অনেকেই টাকা জমা রাখেন প্রতিষ্ঠানটিতে। কিন্তু হঠাৎ করেই প্রায় চার’শত গ্রাহকের আনুমানিক ১০ কোটি টাকা নিয়ে লাপাত্তা হয় প্রতিষ্ঠানটির উর্ধ্বতন কর্মকর্তারা। এমন পরিস্থিতিতে দিশেহারা ভক্তিভোগী গ্রাহকরা।

Check Also

১৩৯ উপজেলায় ভোটগ্রহণ চলছে

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে দেশের ৫৯ জেলার ১৩৯টি উপজেলায় ভোটগ্রহণ চলছে। আজ বুধবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x