Saturday , 4 May 2024
শিরোনাম

আশুলিয়ায় প্রবাসীর বাড়িতে ডাকাতির চেষ্টা, পরে গণধোলাই দিয়ে থানায়

কাজী মোঃ আশিকুর রহমান ,আশুলিয়া প্রতিনিধি : আশুলিয়ায় প্রবাসীর বাড়িতে ডাকাতির চেষ্টা, পরে গণধোলাই সাভারের আশুলিয়ায় দিনে-দুপুরে কুরিয়ার সার্ভিসের ডেলিভারি ম্যান পরিচয় দিয়ে প্রবাসীর বাড়িতে ডাকাতি চেষ্টার অভিযোগে দুই জনকে আটক করে গণধোলাই দিয়েছে স্থানীয়রা। এ ঘটনায় প্রবাসীর স্ত্রী ও ছেলে-মেয়ে আহত হয়ে স্থানীয় হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছে।
মঙ্গলবার (৩১ মে) দুপুরে আশুলিয়ার পলাশবাড়ীর গোচারের টেক এলাকায় কুয়েত প্রবাসী মোসলেম শেখের ‘শিরীন ভিলা’ বাড়ির তিন তলার কক্ষে এ ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে দুই ব্যক্তিকে উদ্ধার করে।

আহতরা হলেন প্রবাসী মোসলেমের স্ত্রী শিরিন আক্তার (৩৯), তার ছেলে শাকিল শেখ (২২) ও মেয়ে মুনমুন আক্তার মুন্নি (১৬)। তাৎক্ষণিকভাবে আটক দুই জনের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।

ভুক্তভোগী শিরীন আক্তার বলেন, ‘বেলা ১১টার দিকে দুই ব্যক্তি এসে দরজায় দাঁড়িয়ে জানান— কুয়েত থেকে পার্সেল এসেছে। পরে দরজা খুলতেই আমার পেটে পিস্তল ধরে ঘরে ঢুকে মেয়ে মুন্নি ও ছেলে শাকিলকে মারধর করে। এ সময় আমার মেয়ে বাসা থেকে বের হয়ে গিয়ে আশপাশের লোকজনের ডাক দিলে তারা এসে ডাকাতদের ধরে গণধোলাই দিয়ে পুলিশে খবর দেয়। পুলিশ এসে দুপুরে তাদের উদ্ধার করে নিয়ে যায়।’

শিরীন আক্তার আরও বলেন, ‘আমি তাদের চিনি না। আমাদের মারধর করেছে। তাদের কাছে পিস্তল ও ছুরি ছিল’।
আশুলিয়া থানার ওসি আব্দুর রাশিদ বলেন, পুলিশ এসে সবাইকে আহত অবস্থায় পেয়েছে। ডাকাত সন্দেহ দুই জনকে মারধর করেছে স্থানীয়রা। আর বাড়ির তিন সদস্যকে মারধর করেছে ডাকাতরা। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।

Check Also

বড় জয়ে শুরু বাংলাদেশের বিশ্বকাপ প্রস্তুতি

ম্যাচ শুরুর আগেই চট্টগ্রামের আকাশে ছিল মেঘের আনাগোনা। আগেরদিন সেখানে হয়েছে বৃষ্টি। উইকেটেও অনেকটা সবুজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x