Monday , 17 June 2024
শিরোনাম

ইউরোপ পার্লামেন্ট নির্বাচনে মুসলিম নারী মরিয়ম খাইয়ুরী (মারিয়া) তার নির্বাচনী প্রচারণার অংশ হিসেবের ইতালির ভেনিসে বসবাসরত প্রবাসী বাংলাদেশীদের সাথে এক আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

আমাদের ইউরোপ বুরো চীফ মোহাম্মদ মেসবাহ্ উদ্দিন আলাল :

নির্বাচনী প্রচারের জন্য দূরদর্শীতা এবং জনগনের ভাবনা যেমন গুরুত্বপূর্ণ ভোটারদের চাওয়া পাওয়াকে প্রাদান্য দেয়াও অত্যন্ত গুরুত্বপূর্ণ।
মানুষদের বিশ্বাস জিততে আপনার প্রচারে সত্যজ্ঞতা এবং স্বাভাবিকতা দেখানো উচিত। আর এর সবগুলোর সমন্বয় ঘটানোর চেষ্টা করে যাচ্ছে ইউরোপ পার্লামেন্টের নির্বাচনে মারিয়া।
তিনি তার নির্বাচনী ইশতেহারে ২০ টি পয়েন্টের উপর জোর দিয়েছেন। বিশেষ করে স্বাস্থ্যসেবা, জনগনের অধিকার নিশ্চিতসহ বেশ কিছু গুরুত্বপূর্ন বিষয়গুলো রয়েছে তার নির্বাচনী ইশতেহারে।
সিনোরা মারিয়া এ সময় তার বক্তব্যে তিনি বাংলাদেশী কমিউনিটির সাহায্য প্রার্থনা করেন। তিনি বলেন আগামী দিনে আমরা এক সাথে কাধে কাধ মিলিয়ে জীবন যাত্রার উন্নয়নে কাজ করে যাবো।

উক্ত সভায় সভাপতিত্বকরেন সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিত্ব বর্তমান ভেনিস আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম ছৈয়াল । যৌথ পরিচালনা করেন মতিউর রহমান ও কাজী রোনাক।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত, জিতা কমিনদিনি,পলাস হাওলাদার, আন্দ্রেয়া ভেনেরি, কাজী আব্দুল মান্নান , সারফাযাজ দ্বীন।
আলোচনা ও মতবিনিময় সভা আরো বক্তব্য রাখেন, সোলেমান হোসাইন, মশিউর রহমান , শাহাদাত হোসেন, তাজুল ইসলাম, আবুল কাসেম সিকদার, ওমর ফারুক নিনি, মোস্তাক আহমেদ, আমজাদ হোসেন, মোক্তা মোল্লা, মোস্তফা ছৈয়াল কালু, মুরাদ হোসাইন, আব্দুর রাশিদ ভূইয়া, ফয়সাল আহমেদ, নোয়ার শরীফ, মহিলা নারী দোলন জাবেদ প্রমুখ।
পরিশেষে নৈশভোজের মাধ্যমে আলোচনা ও মতবিনিময় সভা সমাপ্তি হয়েছে।

Check Also

সেন্টমার্টিনের নিরাপত্তা নিয়ে গুজব ছড়ানো হচ্ছে: আইএসপিআর

মিয়ানমার সামরিক বাহিনী দেশটির রাখাইন রাজ্যে আরাকান আর্মির বিরুদ্ধে যৌথ অভিযান পরিচালনা করছে। মিয়ানমারের সামরিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x