Sunday , 19 May 2024
শিরোনাম

ইতিহাস৭১.টিভির বর্ষপুর্তি উপলক্ষে আলোচনা ও কেক কাটা অনুষ্ঠান সম্পন্ন

লোকমান আনছারী রাউজান চট্টগ্রাম: জনপ্রিয় অনলাইন টিভি ইতিহাস৭১.টিভির ২য় বর্ষপুর্তি ও ৩য় বর্ষে পদার্পন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

সংগঠনের উপদেষ্টা চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের পরিচালনা পরিষদের ভাইস প্রেসিডেন্ট করোনা যোদ্ধা ইঞ্জিনিয়ার জাবেদ আবছার চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক ও দৈনিক ভোরের ডাক পত্রিকার চট্টগ্রাম ব্যুরো প্রধান কিরণ শর্মা ।
সাংবাদিক রতন বড়ুয়ার সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন ইতিহাস৭১ এর প্রকাশক ও সম্পাদক প্রকৌশলী দিলু বড়ুয়া জয়িতা ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট শ্রমিক নেতা বাংলাদেশ লেবার ফেডারেশন চট্টগ্রাম মহানগর এর সভাপতি মোহাম্মদ আনোয়ার হোসেন , দৈনিক আমার সময় পত্রিকার চট্টগ্রাম ব্যুরো প্রধান মোহাম্মদ জাহাঙ্গীর আলম ,দৈনিক প্রিয় সময় এর চট্টগ্রাম ব্যুরো প্রধান আকতার উদ্দীন রানা , মাসিক মৌচাক এর প্রকাশক ও সম্পাদক স ম জিয়া, পরিবেশ বার্তার সম্পাদক মাসুদ রানা ।
প্রধান অতিথি সাংবাদিক কিরণ শর্মা বলেন বর্তমানে অনলাইন , প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কাউকে ছোট করে দেখার উপায় নেই কারন মাননীয় প্রধানমন্ত্রীর যে ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন সেই স্বপ্ন বাস্তবায়ন করার জন্য সব মিডিয়াকে সঠিক ভাবে কাজ করতে হবে । আজ ইতিহাস৭১ এর যে বর্ষপুর্তি পালন করছেন তা ডিজিটাল বাংলাদেশের অবদান । আশা করি ইতিহাস৭১ মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস এবং বাংলাদেশের ইতিহাস ও ঐতিহ্যকে সঠিক ভাবে তুলে ধরে দেশ ও জাতির উন্নয়নে ভুমিকা রাখবেন ।
বক্তব্য রাখেন ইতিহাস৭১ এর বার্তা সম্পাদক সাংবাদিক মোহাম্মদ জাবেদুর রহমান , দৈনিক আলোকিত প্রতিদিনের মোহাম্মদ অলিউল্লাহ, সাংবাদিক সঞ্জয় বড়ুয়া মুন্না,নারী নেত্রী আঁচল চক্রবর্তী, শিউলি আক্তার , সাংবাদিক ফয়সাল সিকদার , মোহাম্মদ সুমন । ।
উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার জুনায়েদ আবছার চৌধুরী , কলামিষ্ট ইঞ্জিনিয়ার জাহিদ আবছার চৌধুরী ,মা ও শিশু হাসপাতালের আজীবন সদস্য জানে আলম, প্রকৌশলী দিলু বড়ুয়া জয়িতার গর্বিত মাতা পুর্নিমা বড়ুয়া, সুমন চৌধুরী, এস এম নুরুল আলম খোকন, রোজি আকতার, সোহেল , তপন, রাসেল খৈয়াম, আফতাব উদ্দিন,নুরুল করিম চৌধুরী, শাকিল মাহমুদ , ইমরান উদ্দিন, মোক্তার হোসেন রানা প্রমুখ ।

Check Also

গাজায় শান্তিরক্ষী মোতায়েনের পরিকল্পনা যুক্তরাষ্ট্রের

এম ডি সুমন মিয়া, যুক্তরাষ্ট্র করেসপন্ডেন্ট: যুক্তরাষ্ট্র গাজায় চলমান সংঘাত শেষে ফিলিস্তিন উপত্যকাটিতে আন্তর্জাতিক শান্তিরক্ষী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x