Sunday , 19 May 2024
শিরোনাম

গোসাইরহাটে মেয়াদ উত্তীর্ণ আটা প্যাকেটের সিল মুছে বিক্রি করায় এক ব্যবসায়ীকে জরিমানা

শফিকুল ইসলাম সোহেল ,শরীয়তপুর জেলা প্রতিনিধি: মেয়াদ উত্তীর্ণ আটা প্যাকেটের সিল মুছে নতুন সিল দিয়ে বাজারজাত করায় গোসাইরহাট বাজারের এক ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

আজ ২৪ মে মঙ্গলবার দুপুরে গোসাইরহাট উপজেলার দাশের জঙ্গল বাজারে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর, শরীয়তপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সুজন কাজী এই অভিযান পরিচালনা করেন

গোসাইরহাট উপজেলার দাসেরজঙ্গল বাজারে পরিচালিত নিয়মিত এক অভিযানে কয়েকটি দোকানে এমআরপি(সর্বোচ্চ খুচরা মূল্য) বিহীন প্যাকেটজাত আটা বিক্রি করতে দেখা যায়। অধিকতর তদন্ত করা হলে উক্ত বাজারের মেসার্স ভাই বন্ধু স্টোর এসব মেয়াদ উত্তীর্ণ আটা নতুনকরে সিল দিয়ে বাজারে বিক্রি করার বিভিন্ন প্রমাণ ধরা পড়ে। এক পর্যায়ে উক্ত ব্যবসায়ী অপরাধ স্বীকার করেন এবং ভবিষ্যতে এ ধরনের অপরাধ করবেন না মর্মে লিখিত অঙ্গীকার করলে তাকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ অনুযায়ী ৫০,০০০/- টাকা জরিমানা করা হয়।

জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সুজন কাজীর নেতৃত্বে পরিচালিত এই অভিযানে উপস্থিত থেকে সহযোগিতা করেন জেলা স্যানিটারি ইন্সপেক্টর জনাব মোঃ আবুল হোসেন ও শরীয়তপুর জেলা পুলিশের একটি টিম।

Check Also

গাজায় শান্তিরক্ষী মোতায়েনের পরিকল্পনা যুক্তরাষ্ট্রের

এম ডি সুমন মিয়া, যুক্তরাষ্ট্র করেসপন্ডেন্ট: যুক্তরাষ্ট্র গাজায় চলমান সংঘাত শেষে ফিলিস্তিন উপত্যকাটিতে আন্তর্জাতিক শান্তিরক্ষী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x