Thursday , 2 May 2024
শিরোনাম

ইফতার ঘিরে খোকসাবাসীর মিলনমেলা!

করোনায় থমকে গিয়েছিল সব। তার রেশ লেগেছিল ঢাকায় থাকা কুষ্টিয়ার খোকসার বাসিন্দাদের প্রাণের সংগঠন খোকসা উপজেলা কল্যাণ সমিতি, ঢাকার সার্বিক কার্যক্রমেও। সব কিছু যখন স্বাভাবিক- সেই সময়ে ইফতার মাহফিলের আয়োজন করে ঢাকায় খোকসার সবচেয়ে বড় সংগঠনটি।

শনিবার (১৬ এপ্রিল) রাজধানীর মিরপুরের টেকনিক্যালে হাউজ অ্যান্ড বিল্ডিং রিসার্চ ইন্সটিটিউট মিলনায়তনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এই আয়োজনে সভাপতিত্ব করেন- খোকসা উপজেলা কল্যাণ সমিতির সভাপতি আহসানুল হক নবাব। এতে স্থানীয় সংসদ সদস্যসহ খোকসার শীর্ষ পর্যায়ের মুখ উপস্থিত ছিলেন।

করোনার ধকল কাটিয়ে স্বাভাবিক হয়ে ওঠায় এই আয়োজনে অক্লান্ত পরিশ্রম করেছেন সংগঠনের অন্যতম চালিকাশক্তি, সাবেক সফল সভাপতি, উপদেষ্ঠা এবং বাংলাদেশ ব্যাংকের মহাব্যবস্থাপক মো. সিরাজুল ইসলাম, উপদেষ্ঠা ও সাবেক সভাপতি এবং বিশিষ্ট নাট্যব্যক্তিত্ব সিরাজুল ইসলাম, মহাসচিব রবিউল আলম বাবুল, সহসভাপতি আনোয়ার হোসেন, সহসভাপতি পান্না বদরুল, সহসভাপতি রেজাউল করিম, দপ্তর সম্পাদক ফারুক আহমেদ।

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন- কুষ্টিয়া সমিতির মহাসচিব রবিউল ইসলাম, ডা. মাহবুব মতিনসহ কুষ্টিয়া সমিতির নেতৃবৃন্দ।

এ সময় খোকসার গণমাধ্যম ব্যক্তিত্বদের সরব উপস্থিতি ছিল। মাছরাঙা টিভির বার্তা প্রধান, কুষ্টিয়া সাংবাদিক ফোরাম ঢাকার সভাপতি ও ব্রডকাস্ট জার্নালিস্ট সেন্টারের চেয়ারম্যান রেজোয়ানুল হক রাজা, দেশ টিভির বার্তা প্রধান বোরহানুল হক সম্রাট, একুশে টিভির বার্তা সম্পাদক অশোকেশ রায়, প্রথম আলোর সিনিয়র ফটো জার্নালিস্ট সাবিনা ইয়াসমিন, বাংলা ৫২ নিউজের সম্পাদক কাজী আওলাদ হোসেনসহ গণমাধ্যম ব্যক্তিত্বরা উপস্থিত ছিলেন।

সভাপতি আহসানুল হক নবাব বলেন, করোনার পর খোকসাবাসীর প্রাণের সংগঠন ইফতার মাহফিলের আয়োজন সফলতার সাথে সম্পন্ন করতে পারায় সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আয়োজনের বাস্তবায়নের জন্য রাতদিন পরিশ্রম করে গেছেন সাবেক সভাপতি ও বাংলাদেশ ব্যাংকের মহাব্যবস্থাপক মো. সিরাজুল ইসলাম। তিনি বলেন, দীর্ঘদিন পর এলাকার মানুষকে একত্রিত করতে পেরে খুবই ভালো লাগছে। আগামীতে এ ধারা অব্যাহত থাকবে বলে আাশা করি।

Check Also

নরসিংদীতে গারদে আটক বন্দীকে খাবার না দেওয়ার অভিযোগ

সাদ্দাম উদ্দিন রাজ নরসিংদী জেলা নরসিংদী জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে অবস্থিত গারদখানার এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x