Friday , 3 May 2024
শিরোনাম

ইবিতে ছাত্রলীগের দুই পক্ষের মাদক বিরোধী মিছিল

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) মাদক বিরোধী মিছিল করেছে শাখা ছাত্রলীগের দুটি পক্ষ। রোববার রাতে ও সোমবার দুপুরে পৃথক পৃথক মিছিল করে তারা।

জানা যায়, রোববার রাত ৮টায় বিশ্ববিদ্যালয়ের জিয়া মোড় থেকে মিছিলটি শুরু হয়ে ক্যাম্পাসে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে প্রধান ফটকের সামনে গিয়ে শেষ হয়। মিছিলে উপস্থিত ছিলেন জোবায়ের রহমান, কাজী সালমান সাকিব, নিশাত সরকার বাঁধন, আরিফুল ইসলাম, রাকিব শাহরিয়ার নিশাত সহ প্রায় অর্ধশত নেতাকর্মী। তারা অধিকাংশ মিজানুর রহমান লালনের অনুসারী বলে জানা গেছে।

মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে সাবেক বন ও পরিবেশ বিষয়ক উপ-সম্পাদক জুবায়ের রহমান বলেন, এই বিশ্বিবদ্যালয়ে অনতিবিলম্বে মাদকমুক্ত করার প্রত্যয় নিয়ে আমরা কাজ করবো। এই মাদকের কারণে অসংখ্য শিক্ষার্থীর জীবন নষ্ট হয়ে যাচ্ছে। ক্যাম্পাসে মাদক নির্মূলে কর্তৃপক্ষের দৃঢ় পদক্ষেপ কামনা করছি।

এদিকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিগোষ্ঠীর বিরুদ্ধে সোমবার দুপুর বারোটায় মিছিল করে ছাত্রলীগের অপর এক অংশ। এসময় ছাত্রলীগ নেতা অনিক, বিপুল, তুষার সহ শতাধিক নেতা-কর্মী মিছিলে উপস্থিত ছিলেন। তারা সকলেই ছাত্রলীগ নেতা ফয়সাল সিদ্দিক আরাফাতের অনুসারী বলে জানা যায়।

Check Also

নরসিংদীতে গারদে আটক বন্দীকে খাবার না দেওয়ার অভিযোগ

সাদ্দাম উদ্দিন রাজ নরসিংদী জেলা নরসিংদী জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে অবস্থিত গারদখানার এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x