Tuesday , 30 April 2024
শিরোনাম

ইবি ছাত্রীর গোসলের ভিডিও ধারণ করা সেই যুবক কারাগারে

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) দ্বিতীয় বর্ষের এক ছাত্রীর গোসলের গোপন ভিডিও ধারণ করার অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ। আটককৃত ওই যুবকের নাম সাগর শেখ (২০)। তিনি ঝিনাইদহ জেলার শৈলকূপা উপজেলার শেখপাড়া গ্রামের সাজ্জাদ শেখের ছেলে।

আটকের পর সাগরকে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনের ৮ এর ১ ও ২ উপ ধারায় মামলা দিয়ে ঝিনাইদহ আমলি আদালতে পাঠানো হয়েছে। বুধবার বিকালে শৈলকূপা থানার ওসি আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, অভিযুক্ত দোষ স্বীকার করেছে। তবে তার ফোন থেকে ভিডিও ডিলিট করায় ভিডিও পাওয়া যায়নি। ভিডিও রিকভার করতে এক্সপার্টরা কাজ করছেন।

এর আগে গত সোমবার রাত সাড়ে ৮টার দিকে ক্যাম্পাস পার্শ্ববর্তী শেখপাড়া বাজারের পাশে একটি ভাড়া বাসায় গোপনে ইবি ছাত্রীর গোসলের ভিডিও ধারণের ঘটনা ঘটে। ওই ছাত্রী ভিডিও করার বিষয়টি বুঝতে পেরে চিৎকার করলে ভিডিওকারী পালিয়ে যায়। এ ঘটনার পরের দিন মঙ্গলবার সকালে ভিডিও উদ্ধার ও সুষ্ঠু বিচার দাবিতে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর বরাবর লিখিত অভিযোগ দেন এবং শৈলকূপা থানায় জিডি করেন ভুক্তভোগী ছাত্রী।জিডিতে অভিযুক্ত সন্দেহে সাগরকে ও দুইজন সাক্ষীর নাম উল্লেখ করা হয়। সাক্ষীরা হলেন, ঝিনাইদহ জেলার শৈলকূপা উপজেলার শেখপাড়া গ্রামের আশরাফুল ইসলামের পুত্র সাজ্জাদ ইসলাম রকি এবং আরশি। এরপর গতকাল বিকালে তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে শৈলকূপা থানা পুলিশ। জিজ্ঞাসাবাদে অভিযুক্ত সাগর তার দোষ স্বীকার করে নেওয়ায় মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

Check Also

দেশজুড়ে বৃষ্টির সুখবর দিলো আবহাওয়া অফিস

দেশে টানা তাপপ্রবাহ চলছে। এরমধ্যে কোথাও কোথাও তাপপ্রবাহ অতি তীব্র আকার ধারণ করেছে। চুয়াডাঙ্গায় চলতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x