Friday , 3 May 2024
শিরোনাম

ইবি ছাত্র কে মারলো স্থানীয়রা

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

বুধবার (২১ জুলাই) সন্ধ্যার পর বিশ্ববিদ্যালয় সংলগ্ন শেখপাড়া বাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) দুই শিক্ষার্থীকে মারধর করেছেন স্থানীয় রাজিব ও সুজন নামের দুই যুবক। ভুক্তভোগী শিক্ষার্থীরা হলেন অর্থনীতি বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ইয়াসির আরাফাত অভি এবং ইংরেজি বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের মুদাচ্ছির রহমান।

ভুক্তভোগী সূত্রে, শেখপাড়া বাজারের চায়ের দোকানের সামনে দাঁড়িয়ে রাজিব ও সুজন কথা বলছিলো। এসময় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী অভি ও মুদাচ্ছির তাদের মাঝ দিয়ে হেঁটে যায়। এতে তারা ক্ষিপ্ত হয়ে অভিকে ডাকেন। অভি এর জন্য তাদের নিকট ক্ষমা চান। কিন্তু তারা হঠাৎ অভিকে চড়- থাপ্পড়সহ এলোপাথাড়ি মারতে শুরু করেন। একপর্যায়ে পাশে থাকা ইট ও লাঠি নিয়ে তারা তাকে আঘাত করেন। মুদাচ্ছির বাধা দিতে গেলে সেও হাতে আঘাত পায়। পরে অভিকে আহতাবস্থায় বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে পাঠানো হয়।

চিকিৎসক কেন্দ্রের দায়িত্বরত চিকিৎসক ডা. এস এম শাহেদ হাসান বলেন, অভির পিঠে ও বাম চোখে আঘাত লেগেছে। চিকিৎসা কেন্দ্রে আসার পর আমরা তাকে প্রথমিক চিকিৎসা দিয়েছি।

এ ঘটনায় অভিযুক্ত রাজিবের তাৎক্ষণিক স্বীকারোক্তি পাওয়া গেলেও পরবর্তীতে তার সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায় নি।

সহকারী প্রক্টর ড. মো. শফিকুল ইসলাম বলেন, ভুক্তভোগী শিক্ষার্থীর কাছ থেকে আমরা লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগপত্র প্রক্টরের কাছে পাঠানো হয়েছে। স্যারের নির্দেশনা অনুযায়ী আমরা পরবর্তী পদক্ষেপ গ্রহণ করবো।

Check Also

নরসিংদীতে গারদে আটক বন্দীকে খাবার না দেওয়ার অভিযোগ

সাদ্দাম উদ্দিন রাজ নরসিংদী জেলা নরসিংদী জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে অবস্থিত গারদখানার এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x