Sunday , 28 April 2024
শিরোনাম

ইবি শিক্ষার্থী আল-আমিন বহিষ্কার

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক-রুমি নোমান:

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) প্রধান ফটকের সামনে কাভার্ডভ্যান আটকে ছিনতাই এর সাথে জড়িত থাকায় এক শিক্ষার্থীকে বহিষ্কার করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। শনিবার (২৩ জুলাই) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তর সূত্রে এ তথ্য জানা যায়।

বহিষ্কৃত শিক্ষার্থী হলেন বায়োমেডিকেল ইন্জিনিয়ারিং বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের আল-আমিন হোসেন। তিনি শাখা ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত বলে জানা যায়।

জানা যায়, গত সোমবার (১৮ জুলাই) মধ্যরাতে ক্যাম্পাসের প্রধান ফটকে চাকা ফেটে দাঁড়িয়ে পড়ে মালবাহী একটি কাভার্ডভ্যান। ওই গাড়ির চালক ও সহযোগীকে মারধর করে পাঁচ হাজার টাকা ও গাড়ির চাবি ছিনিয়ে নেন আইন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রেজওয়ান সিদ্দিক কাব্য ও বায়োমেডিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আল আমিন হোসেন।

রেজিস্ট্রার দপ্তর সূত্রে জানা যায়, অস্ত্রসহ মহড়ার ঘটনায় শিক্ষার্থী কাব্যকে ইতিমধ্যে সাময়িক বহিষ্কার ও তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। একইভাবে বায়োমেডিকেল ইন্জিনিয়ারিং বিভাগের আল-আমিনকে সাময়িক বহিষ্কার ও পূর্বে গঠিত তদন্ত কমিটিকে এই ঘটনা তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে।

Check Also

‘ঢাকার তাপমাত্রা বিবেচনা করে সারা দেশের বিদ্যালয় বন্ধ করা যুক্তিযুক্ত নয়’

ঢাকার বর্তমান তাপমাত্রা বিবেচনা করে সারা দেশের বিদ্যালয়ের সিদ্ধান্ত নেয়ার মানসিকতা পরিহার করার আহ্বান জানিয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x