Thursday , 9 May 2024
শিরোনাম

মহানগর দক্ষিণ ছাত্রলীগের কমিটিতে মানিকগঞ্জের শাকিল

নাহিদুল ইসলাম হৃদয়, বিশেষ প্রতিনিধি:

ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। গত শুক্রবার (২৬ এপ্রিল) মহানগর দক্ষিণের সভাপতি রাজিবুল ইসলাম (বাপ্পি) ও সাধারণ সম্পাদক সজল কুন্ডুর সুপারিশকৃত কমিটি’র অনুমোদন দেয় কেন্দ্রীয় ছাত্রলীগ। সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান কমিটির অনুমোদন করেন।

ঘোষিত কমিটিতে তথ্য ও গবেষণা সম্পাদক হয়েছেন মানিকগঞ্জের সন্তান হাবিবুর রহমান শাকিল। এর আগে শাকিল ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। হাবিবুর রহমান শাকিল এর গ্রামের বাড়ী মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলার চকমিরপুর গ্রামে।

হাবিবুর রহমান শাকিল বলেন, আমার পুরো পরিবারই আওয়ামী লীগের রাজনীতি করেন। আমার বাবা মো: জুয়েল মোল্লা,আহবায়ক দৌলতপুর উপজেলা সেচ্ছাসেবকলীগ ,দাদা বীর মুক্তিযোদ্ধা আকবর আলী মোল্লা ছিলেন দৌলতপুর উপজেলা কৃষক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে সমুন্নত রাখতে আমার সভাপতি রাজিবুল ইলসাম বাপ্পি ভাই এবং সাধারণ সম্পাদক সজল কুণ্ডু দাদা যেসব নির্দেশনা দিবেন তা পালনে সর্বাত্মক সচেষ্ট থাকবো।বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার পাশে থেকে সকল অপশক্তিকে মোকাবেলা করবো।

এর আগে ২০২২ সালের ২০ ডিসেম্বর রিয়াজ মাহমুদকে সভাপতি ও সাগর আহমেদ শামীমকে সাধারণ সম্পাদক করে ঢাকা মহানগর উত্তর এবং রাজিবুল ইসলাম বাপ্পীকে সভাপতি ও সজল কুন্ডুকে সাধারণ সম্পাদক করে ঢাকা মহানগর দক্ষিণের কমিটি ঘোষণা করা হয়।

Check Also

প্রধানমন্ত্রীর নিকট ‘বিএফডিসি রেডি টু কুক ফিশ’ ও মিল্কিং মেশিন হস্তান্তর

নিজস্ব প্রতিবেদক: আজ ০৯ মে বৃহস্পতিবার সকালে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী জনাব মোঃ আব্দুর রহমান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x