Tuesday , 21 May 2024
শিরোনাম

ইমামের বিরুদ্ধে গৃহবধুকে অপহরণের অভিযোগ, থানায় এসে মীমাংসা

মানিকগঞ্জ প্রতিবেদক:
মানিকগঞ্জে বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ার জেরে এক গৃহবধুকে অপহরণের অভিযোগ উঠেছে মানিকগঞ্জের বান্দুটিয়া চকপাড়া সমাজের জান্নাতুল ফেরদৌসে জামে মসজিদের সাবেক ইমামের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত ইমাম দেওয়ান আবুল বাসারকে আসামি করে মানিকগঞ্জ সদর থানায় মামলা করেছেন ওই গৃহবধূর মা।
অভিযোগ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (৮ জুন) রাত ১০টার দিকে বাড়ি ফেরার পথে দেওয়ান আবুল বাসার ওই গৃহবধুসে জোর করে একটি সিএনজিতে তুলে নেয়। এ সময় মেয়েটির চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে আসার আগেই তাকে অপহরণ করে নিয়ে যায়। দীর্ঘদিন ধরে আবুল বাসাররমেয়েটিকে উত্ত্যক্ত করে আসছিল। একপর্যায়ে বিয়ের প্রস্তাব পাঠালে তাতে রাজি না হওয়ায় মেয়েটিকে অপহরণ করা হয় বলে অভিযোগ ভুক্তভোগী পরিবারের।
ভুক্তভোগী গৃহবধুর মা জানান, কয়েক মাস আগে পারিবারিকভাবে আমার মেয়ের বিয়ে দেই। বিয়ের আগে থেকেই বাসার আমার মেয়েকে বিরক্ত করতো। অন্যত্র বিয়েতে দেয়ায় ক্ষুব্ধ হয়ে আমার সংসার ভাঙার চেষ্টা করেছে।
ওই গৃহবধুর বড়বোন জানান, থানায় অভিযোগ দেয়ার পর বাসার আমার বোনকে ফেরত দিয়েছে। আর কখনো বিরক্ত করবে না বলে অঙ্গীকার করেছে।
এবিষয়ে মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ সরকার জানান, ওই মেয়েটি তার পরিবারের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ করেছিল। আর পরিবারের লোকজন অপহরণের অভিযোগ করেছিল। পরে দুই পক্ষ থানায় এসে বিষয়টি মীমাংসা করেছে।
Enter

Saiful

Check Also

নির্বাচনে প্রচারণার খিচুড়ি গেল শিক্ষা প্রতিষ্ঠানে

নাহিদুল ইসলাম হৃদয়, বিশেষ প্রতিনিধি: মানিকগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন করে খিচুড়ি রান্না …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x