Saturday , 18 May 2024
শিরোনাম

রংপুরে মামলার বাদীপক্ষকে মারপিটের অভিযোগ

রংপুর ব্যুরোঃ রংপুর মহানগরীর মগলের বাগ শান্তি পাড়া গ্রামে নাবালক ইমন মিয়ার বসত ভিটা দখলের অভিযোগ উঠেছে। জানা গেছে, এলাকার কিছু প্রভাবশালী ব্যাক্তিরা দীর্ঘদিন যাবৎ অসহায় ইমনের বসত ভিটা দখলের চেষ্টা করছে।

 

গত ৮ জুন সকাল সাড়ে ১১টায় ইমন মিয়ার বসত ভিটা দখল করতে গেলে ইমন মিয়া বাঁধা দেওয়ায় মাদক সেবন কারী জাহাঙ্গীরসহ তার ভাড়াটিয়া সন্ত্রাস বাহিনী লাঠিসোটা নিয়ে হত্যার উদ্যোশ্যে ইমন মিয়ার পরিবারের সকলের উপর হামলা চালায়, হামলা কারীদের এলোপাতারী মারপিটে অসহায় ইমন মিয়া (২১) ও তার জ্যাঠাতো বোন মোছাঃ শিউলী বেগম (৩০) গুরুতর আহত হয়। এ সময় এলাকাবাসী ছুটে এসে তাদেরকে উদ্ধার করে দ্রুত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্ভি করায়। আহতরা বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপতালে চিকিৎসাধীনে রয়েছে।

 

মামলার অভিযোগ সুত্রে জানা যায়, রংপুর নগরীর তাজহাট তালুক তামপাট মোগলেরবাগ এলাকায় জমি জমার জের ধরে দির্ঘদিন থেকে এলাকার অসহায় মোঃ ইমন মিয়ার পরিবারের সাথে প্রতিপক্ষ মোঃ জাহাঙ্গীর মিয়া গং এর বিরোধ চলিয়া আসিতেছে। এ ঘটনায় ইমন মিয়া বাদী হয়ে রংপুর মেট্রোপলিটন তাজহাট থানায় জাহাঙ্গীর মিয়া, আক্তারুল ইসলাম, আকাশ মিয়া, আফরোজা বেগম সহ ৪ জনের নামে একটি অভিযোগ দায়ের করেন।

 

এবিষয়ে তাজহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হোসেন আলী বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। এ ব্যাপারে ন্যায় বিচারের জন্য অসহায় ইমন মিয়া প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন।

Check Also

কুরবানির আগেই অস্থির মসলার বাজার

কুরবানি সামনে রেখে অস্থির হয়ে উঠেছে দেশের বৃহৎ ভোগ্যপণ্যের পাইকারি বাজার চাক্তাই-খাতুনগঞ্জে মসলার বাজার। পুরো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x