Friday , 3 May 2024
শিরোনাম

ঈদের দিন ঘুরতে বের হয়ে লাশ হয়ে ফিরলেন পিকআপ চালক

এস এম রুবেল,ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারীতে মোটরসাইকেল ও অটোভ্যান গাড়ির সাথে সরাসরি সংঘর্ষে পারভেজ (২২) নামের এক মোটরসাইকেল চালক নিহত এবং দুজন গুরুত্বর আহত হয়েছেন।

রোববার সকাল সাড়ে ছয়টায় মুজুরদিয়া বাজারে মাঝকান্দি ভাটিয়াপাড়া মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে। নিহত পারভেজ সাতৈর ইউনিয়নের কুন্ডুরামদিয়া গ্রামের মান্নান শেখের ছেলে। তিনি পেশায় পিকআপ চালক।
সূত্রে জানা যায়, পারভেজ নামের ওই যুবক তার ভাইয়ের ব্যবহৃত মোটরসাইকেল নিয়ে ঈদের দিন সকালে তার বন্ধু ইমদাদুল শেখকে নিয়ে বোয়ালমারী থেকে কাজ শেষে মোটরসাইকেল যোগে বাড়ির দিকে ফেরার পথে মুজুরদিয়া বাজারে আসলে অপর দিক থেকে আসা অটোভ্যান গাড়ির ধাক্কা লেগে মোটরসাইকেল চালক বিদ্যুতের খুঁটির সাথে মাথায় আঘাত লাগে এবং বাকি দুইজন ছিটকে রাস্তায় পড়ে যায়। স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় মোটরসাইকেলে থাকা দুই জন এবং ভ্যান গাড়ি চালকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজে পাঠিয়ে দেন। সেখানের কর্তব্যরত চিকিৎসক মোটরসাইকেল চালক পারভেজকে মৃত ঘোষণা করেন। মোটরসাইকেল আরোহী ও অটোভ্যান গাড়ি চালক হসপিটালে চিকিৎসারত অবস্থায় রয়েছেন। মোটরসাইকেল আরোহী ধরনীধরদী গ্রামের ইলিয়াস শেখের ছেলে ইমদাদুল শেখ (১৮)।

বোয়ালমারী থানার উপপরিদর্শক মো. মনিরুজ্জামান বলেন, খবর পেয়ে ঘটনা স্থলে গিয়েছিলাম। আমরা যতটুকুন শুনেছি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রোডের পাশে বিদ্যুতের খুঁটির সাথে ধাক্কা লেগে গুরুত্ব আহত হয়ে মোটরসাইকেল চালক মারা গেছেন এবং আরোহী একজন গুরুত্বর আহত অবস্থায় ফরিদপুর হসপিটালে । এখন পর্যন্ত নিহতের পরিবার কোন প্রকার মামলা বা অভিযোগ দায়ের করেননি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Check Also

নরসিংদীতে গারদে আটক বন্দীকে খাবার না দেওয়ার অভিযোগ

সাদ্দাম উদ্দিন রাজ নরসিংদী জেলা নরসিংদী জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে অবস্থিত গারদখানার এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x