Wednesday , 8 May 2024
শিরোনাম

ঈশ্বরগঞ্জে ১৩ বছরের প্রেমের স্বীকৃতির দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণীর অনশন

আনোয়ার সাদত জাহাঙ্গীর,ময়মনসিংহঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে প্রেমিকের বিয়ের খবর শুনে তার বাড়িতে অবস্থান নিয়েছে এক তরুণী (২৩)।
উভয়ের পারিবারিক সূত্রে জানা যায়,উপজেলার উচাখিলা ইউনিয়নের চরআলগী গ্রামের কাজিম উদ্দিনের ছেলে দেলোয়ার হোসেনের (২৮) সাথে ওই তরুণীর দীর্ঘ ১৩ বছর ধরে প্রেমের সম্পর্ক চলছে। এদিকে আগামী বৃহস্পতিবার অন্য জায়গায় দেলোয়ার হোসেনের বিয়ে ঠিক হয়। এমন খবর শুনে শনিবার রাতে দেলোয়ারের বাড়িতে অবস্থান নেয় ওই তরুণী।
হাতে বিষ নিয়ে প্রেমিক দেলোয়ার হোসেনের বাড়িতে গিয়ে ওই নারী জানান,এখন সে আমাকে বিয়ে না করলে বিষ পান করে এখানেই মরে যাব।
তিনি জানান,স্কুল জীবন থেকে দেলোয়ার হোসেনের সাথে আমার প্রেমের সম্পর্ক। বিয়ের আশ্বাসে একাধিকবার আমাদের শারীরিক সম্পর্ক হয়েছে। আমার সবকিছু শেষ করে দেলোয়ার অন্য জায়গায় বিয়ে করছেন শুনে তার বাড়িতে অবস্থান নিয়েছি।
দেলোয়ারের মোবাইল ফোনে বন্ধ।তার বাবা কাজিম উদ্দিন বলেন,আমরা একই বংশের লোকজন হওয়ায় ছেলে-মেয়ের মধ্যে এত গভীর প্রেমের সম্পর্ক এটা আমার জানা নেই।
প্রেমিকার বাবা-মা জানান, দেলোয়ার আমাদের পরিবারের মান-সম্মান নষ্ট করেছে। সমাজে বেঁচে থাকাই কঠিন হয়ে পড়েছে। এ নিয়ে ৯৯৯ নাম্বারে ফোন করে আইনি সহায়তা চাওয়া হলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এবং লিখিত অভিযোগ করতে বলে।
সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল হাসান খান জানান,মেয়ের পরিবারের পক্ষ থেকে বিষয়টি জানার পর তিনি ছেলের পরিবারকে অবহিত করলে তারা বিষয়টি দেখবেন বলে জানান।
ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোন্তাছিনুর রহমান জানান,এ ঘটনায় কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি।অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Check Also

রোহিঙ্গাদের জন্য আরও তহবিল সংগ্রহে আইওএমকে প্রধানমন্ত্রীর আহ্বান

প্রধানমন্ত্রী শেখ হাসিনা নতুন উৎস থেকে বাংলাদেশে রোহিঙ্গাদের সহায়তার জন্য আরও তহবিল সংগ্রহের জন্য আইওএম-এর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x