Friday , 3 May 2024
শিরোনাম

উত্তরায় হত্যাসহ এগার মামলার ওয়ারেন্টভুক্ত আসামী আটক

ইসমাইল আশরাফ, উত্তরা/ ঢাকা: ময়মনসিংহের গৌরীপুরে চাঞ্চল্যকর হত্যা মামলাসহ মোট ১১টি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক এক আসামীকে উত্তরা থেকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

গ্রেফতারকৃতের নাম মোঃ লিটন মিয়া (৩১)। সে ময়মনসিংহ জেলার গৌরীপুর থানার বালুচড়া গ্রামের মৃত ইস্তাজ আলী ওরফে বুদুর ছেলে। বিভিন্ন অপরাধে অভিযুক্ত লিটন উত্তরায় আত্মগোপন করে ছিল। বৃহস্পতিবার বিকেলে রাজধানীর উত্তরা পূর্ব থানা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে লিটনকে আটক করে র‌্যাব-৩।

আজ শুক্রবার সকালে র‌্যাব-৩ এর সহকারী পুলিশ সুপার স্টাফ অফিসার (মিডিয়া) ফারজানা হক তথ্য নিশ্চিত করেছেন। এএসপি ফারজানা হক “বাংলা ৫২ নিউজ”কে জানান, সুনির্দিষ্ট গোয়েন্দা সংবাদের ভিত্তিতে এবং আধুনিক তথ্য প্রযুক্তি ব্যবহার করে র‌্যাব-৩ জানতে পারে, ময়মনসিংহ জেলার গৌরীপুর এলাকায় ঘটে যাওয়া চাঞ্চল্যকর হত্যা মামলাসহ একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী রাজধানীর উত্তরা পূর্ব থানা এলাকায় আত্মগোপন করে আছে। এমন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেল আনুমানিক ৪.০০টার দিকে উত্তরা পূর্ব থানা এলাকায় বিশেষ গোপন অভিযান চালিয়ে লিটনকে আটক করা হয়। তিনি আরো জানান, গ্রেফতারকৃত মোঃ লিটন ময়মনসিংহ জেলার গৌরীপুর এলাকায় ঘটে যাওয়া চাঞ্চল্যকর হত্যা মামলাসহ একাধিক মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত লিটন ঘটনার সাথে জড়িত বলে স্বীকার করেছে। তার বিরুদ্ধে ময়মনসিংহ জেলার গৌরীপুর থানাসহ বিভিন্ন থানায় একটি হত্যাসহ মোট ১১টি মামলা রয়েছে বলে সে জানায়।
তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন পূর্বক প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হচ্ছে।।

Check Also

নরসিংদীতে গারদে আটক বন্দীকে খাবার না দেওয়ার অভিযোগ

সাদ্দাম উদ্দিন রাজ নরসিংদী জেলা নরসিংদী জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে অবস্থিত গারদখানার এক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x