Friday , 17 May 2024
শিরোনাম

এডিপিতে ব্যয় বাড়ছে ২১ হাজার কোটি টাকা

আজ ১৮ এপ্রিল ২০২২ (সোমবার) কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ৩য় বার্ষিক সাধারণ সভা (এজিএম) পুলিশ হেডকোয়ার্টার্স-এ অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন ড. বেনজীর আহমেদ বিপিএম (বার), বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ও চেয়ারম্যান, কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেড।

ড. মোঃ মঈমুর রহমান চৌধুরী বিপিএম (বার), অ্যাডিশনাল আইজি (অ্যাডমিন এন্ড ইন্সপেকশন), পুলিশ হেডকোয়ার্টার্স; চৌধুরী আব্দুল্লাহ আল মামুন বিপিএম, পিপিএম, ডিজি (অ্যাডিশনাল আইজি), র‍্যাব; আবু হাসান মুহম্মদ তারিক, বিপিএম, অ্যাডিশনাল আইজি ও প্রিন্সিপাল, বাংলাদেশ পুলিশ একাডেমী; হাবিবুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার), ডিআইজি-ঢাকা রেঞ্জ; ড. শোয়ের রিয়াজ আলম, এ্যাডিশনাল ডিআইজি (ডেভেলপমেন্ট-রেভিনিউ-১); মোঃ ফেরদৌস আলী চৌধুরী, পুলিশ সুপার (রংপুর); মাসুদ খান, এফসিএ, এফসিএমএ, স্বতন্ত্র পরিচালক; কাজী মশিউর রহমান, স্বতন্ত্র পরিচালক; ড. আব্দুল্লাহ আল মাহমুদ, স্বতন্ত্র পরিচালক এবং কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব মসিউল হক চৌধুরী সভায় উপস্থিত ছিলেন।

বার্ষিক সাধারণ সভায় ২০২১ সালের সমাপ্ত বছরের ব্যাংকের নিরীক্ষিত প্রতিবেদন, সম্মানিত শেয়ারহোল্ডারগণ কর্তৃক অনুমোদিত হয়। কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের প্রতিষ্ঠায় মাননীয় প্রধানমন্ত্রীর সদয় আনুকূল্য ও আন্তরিকতার কথা উল্লেখ করে কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান ও বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ও কমিউনিটি ব্যাংক বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান ড.বেনজীর আহমেদ বিপিএম (বার) বলেন, কমিউনিটি ব্যাংক শুধু পুলিশের ব্যাংক নয়, এটি সাধারণ জনগণের ব্যাংক। বাংলাদেশ পুলিশ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে প্রতিষ্ঠিত এ ব্যাংক থেকে পুলিশ বাহিনীর পাশাপাশি সাধারন জনগণকেও তাদের কাংখিত ব্যাংকিং সেবা প্রদানে আমরা বদ্ধপরিকর।

Check Also

শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ

আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪৪তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ। জাতির পিতা বঙ্গবন্ধুকে সপরিবারে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x