Tuesday , 21 May 2024
শিরোনাম

এপেক্স ক্লাব অব চাঁদপুরের উদ্যোগে এতিম ছাত্রের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন ও ইফতার অনুষ্ঠিত।

স্টাফ রিপোর্টার: আন্তর্জাতিক সেচ্ছাসেবী সংগঠন এপেক্স ক্লাব অব চাঁদপুরের উদ্যোগে এতিম ছাত্রের মাঝে ঈদ উপহার ও ইফতার আলোচনা অনুষ্ঠিত হয়েছে । ২৮ই এপ্রিল (বৃহস্পতিবার ) সন্ধ্যায় চাঁদপুর গাছতলা ঐতিহ্যবাহী দীনি প্রতিষ্ঠান মাদরাসাতু ইশায়াতিল উলুম এতিমখানা ও মাদ্রাসার ইফতার ও দোয়া আলোচনা অনুষ্ঠিত হয়। এবং অদ্য প্রতিষ্ঠানের অর্ধশতাদিক এতিম ছাত্রের হাতে ঈদ উপহার সামগ্রী তুলে দেন সংগঠনের নেতৃবৃন্দ।

উক্ত ইফতার দোয়া আলোচনা সভা ও ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন এপেক্স ক্লাব অব চাঁদপুরের প্রেসিডেন্ট এডভোকেট নাজিমুল্যা বাপ্পী। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন এপেক্স বাংলাদেশ এর জেলা ৮ ডিজি এডভোকেট জাকির হোসেন ফয়সাল. বিশেষ অতিথি ছিলেন এপেক্স ক্লাব অব বীরশ্রেষ্ঠ রুহুল আমিন এর প্রেসিডেন্ট ইয়াছিন সুমন এপেক্স ক্লাব অব চাঁদপুরের সেক্রেটারি এন্ড ডিএনই শেখ মহিউদ্দিন রাছেল. আইপিপি এডভোকেট মোহাম্মদ আবুল কালাম আজাদ. সিনিয়র ভাইস প্রেসিডেন্ট পেশকার মাওলানা ওমর ফারুক. পিপি এপেক্সিয়ান এড. এমরান হোসেন. পিপি এপেক্সিয়ান এড. হারুন অর রশিদ, জুনিয়র ভাইস এডভোকেট জসিম উদ্দিন. সার্ভিস ডিরেক্টর এপেক্সিয়ান এডভোকেট আব্দুল কাদের খাঁন. এপেক্সিয়ান এডভোকেট হারুন-অর-রশিদ. ফিলোশীফ ডাইরেক্টর এডভোকেট আবুল হাসানাত বেপারী. সাজেন্ট এট আর্মস সাংবাদিক মনির হোসেন.ফ্লোর মেম্বার এডভোকেট মাইনুল ইসলাম. এডভোকেট খোরশেদ আলম প্রমূখ । অনুষ্ঠান শেষে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন গাছতলা দরবার শরীফের পীর আলহাজ্ব খাজা অলি উল্যা ।

Check Also

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদেরকে জাতি হিসেবে সুসংগঠিত হওয়ার জন্য সকল প্রকার নির্দেশনা প্রদান করে গেছেন। : ড.কলিমউল্লাহ

২১ মে,২০২৪, মঙ্গলবার সন্ধ্যায় বঙ্গবন্ধুর জীবনাদর্শ বিষয়ক সেমিনারের ৯২১ তম পর্ব অনুষ্ঠিত হয়। জানিপপ কর্তৃক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x