Friday , 26 April 2024
শিরোনাম

এবার চটেছেন ইমরান খানের সাবেক স্ত্রী জেমিমা

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের চেয়ারম্যান ও দেশটির সম্প্রতি প্রধানমন্ত্রী হারানো ইমরান খানের বিরুদ্ধে রোববার প্রতিবাদের ডাক দিয়েছে পাকিস্তান মুসলিগ-নওয়াজের যুক্তরাজ্য শাখা। তবে বিপত্তি ঘটেছে নতুন প্রধানমন্ত্রী শাহবাজ শরীফের সমর্থকরা বিক্ষোভের ডাকটা দিয়েছেন ইমরান খানের সাবেক স্ত্রী জেমিমা গোল্ডস্মিথের বাড়ির সামনে।

এতে ইমরানের সাবেক স্ত্রীও বেজায় চটেছেন। ক্ষেপে গিয়ে তিনি শুক্রবার এক টুইট বার্তায় বলেছেন, ‘আমার বাড়ির বাইরে বিক্ষোভের ডাক, আমার সন্তানদের লক্ষ্যবস্তু বানানো, সামাজিক যোগাযোগমাধ্যমে ইহুদি বিদ্বেষ, সব দেখে মনে হচ্ছে আমি আবার নব্বই দশকের লাহোরে ফিরে গেছি।’ সঙ্গে তিনি হ্যাশট্যাগ জুড়ে দিয়েছেন, ‘পুরানা পাকিস্তান।’

ইমরান খানের ‘নয়া পাকিস্তান’ স্লোগানকে কটাক্ষ করে বর্তমানে বিরোধীরা ও ক্ষমতাসীনরা ‘পুরানা পাকিস্তান’ স্লোগানটা ব্যবহার করছেন। আর সেই ‘পুরানা পাকিস্তান’ হ্যাশট্যাগে মুসলিম লিগ-নওয়াজের নেতাদের কটাক্ষ করেছেন সাবেক ইমরানপত্নী।

ইমরান বিরোধী বিক্ষোভের ডাকের পোস্টারে বিরোধীরা লাল কালিতে লিখেছেন, ‘ইমরান নিয়াজির বিরুদ্ধে প্রতিবাদ’। সঙ্গে প্রথম বন্ধনীর মধ্যে লেখা হয়েছে, ‘আটা চোর, ছেনি চোর, যাকাত খয়রাত চোর, বিদেশি সাহায্য চোর।’ ১৭ এপ্রিল যুক্তরাজ্যে জেমিমার বাড়ির সামনে এ প্রতিবাদের ডাক দিয়েছে মুসলিম লিগ-নওয়াজের যুক্তরাজ্য শাখা।

সূত্র: জিও নিউজ

Check Also

বাংলাদেশে চিকিৎসা সুবিধায় থাইল্যান্ডের বিনিয়োগ চান শেখ হাসিনা প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ থাইল্যান্ডকে বিশেষ অর্থনৈতিক অঞ্চল এবং হাই-টেক পার্কে বিনিয়োগের পাশাপাশি বাংলাদেশের হাসপাতাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x