Saturday , 11 May 2024
শিরোনাম

এমবাপ্পেকে এক বছরের জন্য ৭০ কোটি ইউরোর প্রস্তাব আল হিলালের

কিলিয়ান এমবাপ্পেকে এক বছরের জন্য ৭০ কোটি ইউরো বেতনের প্রস্তাব দিয়েছে সৌদি ক্লাব আল হিলাল। তাকে নেয়ার জন্য পিএসজিকে ৩০ কোটি ইউরোর ট্রান্সফার ফি দেবে তারা। একবছর পর এমবাপ্পে রিয়াল মাদ্রিদে চাইলে যোগ দিতে পারবে বলে জানিয়েছে সৌদি ক্লাবটি।

গত বছরের মতো এবারও এমবাপের সম্ভাব্য দলবদল নিয়ে জোরাল গুঞ্জন শোনা যাচ্ছে। চুক্তি নবায়ন না করার সিদ্ধান্ত নেওয়ায় পিএসজির সঙ্গে সম্পর্কের অবনতি হয়েছে তার। ফরাসি সংবাদমাধ্যমের খবর, চলতি গ্রীষ্মের দলবদলেই তাকে বিক্রি করে দিতে চায় প্যারিসের ক্লাবটি।

চুক্তি নবায়ন নিয়ে বিপরীতমুখী অবস্থানের মধ্যে এমবাপেকে প্রাক-মৌসুম প্রস্তুতির এশিয়া সফরের দল থেকে বাদ দিয়েছে পিএসজি। এতে আরও জোরাল হচ্ছে তার ক্লাব ছাড়ার গুঞ্জন।

এমবাপেকে পাওয়ার লড়াইয়ে অনেক দিন ধরেই আছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। গত গ্রীষ্মে তো খুব কাছাকাছিও চলে গিয়েছিল তারা। তবে শেষ মুহূর্তের নাটকীয় পালাবদলে বদলে যায় সবকিছু, প্যারিসে রয়ে যান এমবাপে। এবারও তার ভবিষ্যৎ ঠিকানা হিসেবে অনেকেই রিয়ালকে ভাবছে। এছাড়া বিভিন্ন সময়ে খবরে এসেছে চেলসি, ম্যানইউ, টটেনহ্যাম, ইন্তার মিলান ও বার্সেলোনাও এমবাপ্পের ব্যাপারে আগ্রহী। বার্সা আজ এ ব্যাপারে পিএসজির সঙ্গে কথা বলবে বলে জানা গেছে।

সামনের মৌসুমের পর পিএসজির সাথে চুক্তির মেয়াদ শেষ হওয়ার পর ফ্রি এজেন্ট হয়ে যাওয়া এমবাপ্পেকে অপেক্ষাকৃত কম বেতনে দলে নিতে চায় রিয়াল মাদ্রিদ।

লিওনেল মেসিকে লোভনীয় প্রস্তাব দেয়ার পর তাকে রাজী করাতে না পারার পর এমবাপ্পের দিকে ঝোকে আল হিলাল। শোনা যাচ্ছিল সব মিলিয়ে বড় অঙ্কের অর্থের প্রস্তাব দেবে তারা। সেটাই শেষপর্যন্ত হলো।

এখন এমবাপ্পেকে কি করবে সেটাই দেখার।

Check Also

বিরক্ত হয়ে আবারও ভক্তকে চড় মারতে গেলেন সাকিব

বাংলাদেশের ক্রিকেটের সবচেয়ে বড় তারকা হিসেবে সাকিব আল হাসানের নাম বললে খুব একটা ভুল হয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x