Sunday , 28 April 2024
শিরোনাম

কর্মস্থলে ফিরেছেন বিজ্ঞান শিক্ষক হৃদয় চন্দ্র মণ্ডল।

স্টাফ রিপোর্টার: ২৮ দিন পর কর্মস্থলে ফিরেছেন শিক্ষক হৃদয় চন্দ্র মণ্ডল। এ উপলক্ষ্যে শিক্ষক-শিক্ষার্থী ও স্থানীয়দের সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখার জন্য এক সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (১৯ এপ্রিল) বেলা ১টার দিকে মুন্সিগঞ্জের বিনোদপুর রামকুমার উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে স্কুল কমিটির আয়োজনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। এদিন বিজ্ঞান ও গনিতের শিক্ষক হৃদয় চন্দ্র মণ্ডল তার ১০ম শ্রেনীর গণিত ক্লাস নেন।

সম্প্রীতির এই সমাবেশে স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি আলমগীর খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জ পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব।

অন্যানদের মাঝে উপস্থিত ছিলেন- মুন্সিগঞ্জ পূজা উদযাপন পরিষদের সভাপতি সমর ঘোষ, জেলা মহিলা পরিষদের সহ-সভাপতি হামিদা খাতুন, জেলা বার কাউন্সিলের সাবেক সাধারণ সম্পাদক নাসিমা আক্তার, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় সদস্য রঞ্জন সাহা, মুন্সিগঞ্জ প্রেসক্লাবে সাবেক সভাপতি মীর নাসিরউদ্দিন উজ্জ্বল প্রমুখ।

উল্লেখ্য, গত ২২ মার্চ ক্লাসে ধর্ম অবমাননার অভিযোগে হৃদয় মণ্ডলকে আটকের পর জেলহাজতে প্রেরণ করা হয়। গত ১০ এপ্রিল জেলা জজ ও দায়রা আদালত তার জামিন মঞ্জুর করেন। পরবর্তীতে তদন্ত কমিটির সাথে গত ১২ এপ্রিল স্কুলে আসেন তিনি।

Check Also

‘ঢাকার তাপমাত্রা বিবেচনা করে সারা দেশের বিদ্যালয় বন্ধ করা যুক্তিযুক্ত নয়’

ঢাকার বর্তমান তাপমাত্রা বিবেচনা করে সারা দেশের বিদ্যালয়ের সিদ্ধান্ত নেয়ার মানসিকতা পরিহার করার আহ্বান জানিয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x